কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
আজ পশ্চিম বাংলার তৃনমূল দলের সাধারণ সম্পাদক ও ডায়মন্ডহারবারের এম পি শ্রী অভিষেক ব্যানার্জীর হাত ধরে তৃনমূল দলে যোগ দিলেন পশ্চিম বাংলার বিজেপি নেতা ও আসানসোলের বিজেপি এম পি এবং সাবেক কেন্দ্রীয় সরকারের মন্ত্রী শ্রী বাবুল সুপ্রিয়।

আজ যখন বাবুল সুপ্রিয় তৃনমূল দলে যোগ দেন সেই সময় তার সাথে ছিলেন তৃনমূল দলের রাজ্যসভার সদস্য শ্রী ড্রায়েক দ্য ব্রেরন। বিজেপি নেতা ও আসানসোলের বিজেপি এম পি, ২০১৪,সাল, থেকে, ২০১৯,পযন্ত, বিপুল সংখ্যক ভোটে নির্বাচিত হন। তার কেন্দ্রীয় সরকারের মন্ত্রী হিসেবে কাজ করেন।

এবং, ২০১৯, শে আবার বিজেপি টিকিটে আসানসোলের বিজেপি এম পি হিসেবে নির্বাচিত হন। কিন্তু সম্পত্তি কেন্দ্রীয় মন্ত্রী সভায় ঠাই হয়নি। তার পর থেকে ক্ষোভ প্রকাশ করেন। কিন্তু তিনি যে তৃনমূল দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে ভালো সম্পর্ক ছিল তার প্রমাণ পাওয়া যায় কিছুদিন আগে কলকাতার একটি প্রোগ্রামে দেখা হয় বাবুল সুপ্রিয় সাথে মমতা বন্দ্যোপাধ্যায়ের তখন বাবুল সুপ্রিয় কে ঝালমুড়ির অফার করে তখন ছোট ভাই এর মতো মমতা বন্দ্যোপাধ্যায়ের ঝালমুড়ি নিয়ে হাসিঠাট্টায় মেতে ওঠে। সেই ঝালমুড়ি স্বাদ এতদিন বাদে ধরা পড়েছে বলে রাজনৈতিক মহলের কাছে খবর। যাই হোক সম্পত্তি আসানসোলের বিজেপি এম পি বাবুল সুপ্রিয় লোকসভা থেকে পদত্যাগ করতে হবে। সেই জন্য তার যায়গা দিতে আগে থেকেই রাজ্যসভার সদস্য পদ থেকে পদত্যাগ করেন অর্পিতা দত্ত। এখন দেখার বিষয় বাবুল সুপ্রিয় তৃনমূল দলে যোগ দিয়ে কতটা প্রভাব ফেলতে পারে রাজ্যের বি জে পি দলের মধ্যে তার জন্য অপেক্ষা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *