স্টাফ রিপোর্টার: সাংবাদিকদের কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে সাংগঠনিক কাঠামোতে নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সদস্যদের গোপন ব্যালটে ভোটের মাধ্যমে আহ্বায়ক এম এ মান্নান ভূঁইয়া (একুশের কাগজ) ও সদস্য সচিব মনির হোসেন (দৈনিক খবরপত্র) নির্বাচিত হয়েছেন। ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন (মাই টিভি), মোঃ সায়মন ইসলাম (দৈনিক মানব কন্ঠ) এম এ এম সাগর (প্রেস নিউজ২৪ ডটকম), রিপন মাহমুদ আকাশ (দৈনিক নয়া দিগন্ত) আল মামুন খাঁন (নিউজ ব্যাংক২৪ ডটনেট), মশিউর রহমান (খবর নারায়ণগঞ্জ) ও মেহেদী মঞ্জুর বকুল (বিপি নিউজ) এছাড়াও নতুন সদস্য যাচাই-বাছাই কমিটির সদস্য মনোনীত করা হয়েছে- মাজহারুল ইসলাম মুন্না (নারায়ণগঞ্জ বুলেটিন) ও জাহিদ হোসেন ( খবর নারায়ণগঞ্জ) কে।

১৭ সেপ্টেম্বর শনিবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের মাধবীলতা সিটি প্লাজায় অনলাইন প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। আহ্বায়ক কমিটি আগামী ৩ মাসের জন্য নির্বাচিত করা হয় এবং নির্বাহী কমিটি গঠনের জন্য ডিসেম্বরে নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে বলে সভায় উপস্থিত নেতৃবৃন্দ জানান। পরিশেষে নতুন আহবায়ক কমিটি সকল সদস্যদের আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং অনলাইন নিউজ পোর্টাল সহ সকল সাংবাদিকের উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.