কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

প্রতি বছর ন্যায় এবছর পশ্চিম বাংলার পবিত্র মেদিনীপুর শরিফের উরুসপাক উদযাপিত হয়ে গেল। ভারত ছাড়াও বাংলাদেশের বিভিন্ন যায়গায় থেকে আগত মানুষ পবিত্র উরুসপাক এ যোগদান করেন। এবছর করোনা কোভিড বিধিনিষেধ আরোপ মেনে উরুসপাক উদযাপিত করা হয়।

মুসলিম ধর্মপ্রাণ মুসলমানদের প্রিয় ওলী সৈয়দ শাহ সুফি মেহের আলী আল কাদরী আল বাগদাদী ও আল হোসেন ও হোসাইনী এবং প্রায়ত আল্লাহর ওলী হজরত সৈয়েদেনা পীর সৈয়দ শাহ সুফি মাওলানা আল্লামা মুর্শিদ আলী আল কাদরী আল বাগদাদী আল হাসান ও আল হোসেনী সাহেব এর পবিত্র মাজার মোবারক জেয়ারত করতে আসেন লক্ষ লক্ষ মানুষ।

চলে মিলাদ ও মহফিল। বিভিন্ন যায়গায় থেকে কাফেলা বের করে পবিত্র মাজার পাকে নিয়ে যাওয়া হয়। পতি বছরের ন্যায় এই বছর পবিত্র মেদিনীপুর শরিফে বিশাল কাফেলা নিয়ে হাজার হাজার মুরিদ নিয়ে হাজির হন কলকাতা খিদিরপুর খানকা শরিফের গদ্দিনশীন পীর হজরত মাওলানা সৈয়দ শাহ সুফি আল্লামা সাইফুদ্দিন আল কাদরী ও কলকাতা খিদিরপুর খানকা শরিফের ছোট হুজুর সৈয়দ শাহ সালাউদ্দিন আল কাদরী এবং গোলাম এরশাদ আল কাদরী।

এবং খিদিরপুর খানকা শরিফের সেজ পীরজাদা এবং ছোট পীরজাদারা উপস্হিত হন এবং তারা পবিত্র মেদিনীপুর শরিফের মাজার শরীফ জেয়ারত করেন এবং বিশ্বের সকল মানুষের জন্য দোয়া করেন। প্রতি বছর ন্যায় এই বছর মেদিনীপুর শরিফের গদ্দিনশীন পীর সৈয়দ শাহ সুফি আল্লামা হজরত মানাল শাহ আল কাদরী আল হাসান ও আল হোসেনী আল বাগদাদী এবং হজরত মাওলানা সৈয়দ শাহ সুফি আল্লামা শাহ জালাল শাহ আল বাগদাদী আল হাসান ও হোসেনী সাহেব বিশ্বের সকল মানুষের জন্য দোয়া করেন এবং মেদিনীপুর শরিফের আগত মুরিদদের সাথে সাক্ষাৎ করেন। শান্তি তে পবিত্র মেদিনীপুর শরিফের মাজার পাক জেয়ারত ও দোয়া মহফিল এ হাজির হওয়ার জন্য সকলেই ধন্যবাদ জানান।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *