নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সিটি মেয়র পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভি নৌকা প্রতিক নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন নাসিক ৮নং ওয়ার্ডে।
২৯-১২-২০২১ ইং রোজ বুধবার বিকেলে ৩ টা ৩০ মিনিটে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা কে সাথে নিয়ে ৮নং ওয়ার্ড পাঠান টুলী বাস স্টান থেকে শুরু করে নাসিক ৮নং ওয়ার্ড সম্পন্ন এলাকা নৌকা মার্কা ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।

এসময় সঙ্গী করে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৮নং ওয়ার্ড মুক্তিযোদ্ধা, আওয়ামিলীগ নেতৃবৃন্দ ও ৮নং ওয়ার্ড বাসি।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভির আগমনে ৮নং ওয়ার্ডে ছিল আনন্দ মুখরিত পরিবেশ ডাঃ সেলিনা হায়াত আইভি কে নৌকা প্রতিক ও ফুলের পাপড়ি ছিটিয়ে বরন করে নিয়েছেন নাসিক ৮নং ওয়ার্ডের প্রতিটি মহল্লার সাধারণ মানুষ।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভি এক সাক্ষাৎ বক্তব্যে বলেন আজ থেকে আমার নির্বাচনী প্রচারণা শুরু করেছি এবং প্রতিটি ওয়ার্ডে নির্বাচন পর্যন্ত চলবে নৌকা মার্কা প্রচারণা এবং আমি শতভাগ আশাবাদী আগামী ১৬ জানুয়ারী ২০২২ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার জয় হবে ইনশাল্লাহ।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভির নির্বাচনী প্রচারণায় নিরাপত্তা ব্যবস্থায় সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান সহ পুলিশ টিম উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.