নিজস্ব সংবাদদাতা:

রোটারি ক্লাব অব নারায়নগঞ্জ রিভার সিটির (২০২১-২২) সভাপতি হওয়ায় রোটারিয়ান নুরুজ্জামান তারেককে সংবর্ধনা প্রদান ও বৃক্ষরোপণ কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

শনিবার (১৪ আগস্ট) দুপুরে সদর উপজেলাধীন বক্তাবলী ইউনিয়নস্থ রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আয়োজন করা হয়।

রাজাপুর যুব সমাজের পক্ষ থেকে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. শওকত আলী।

ধলেশ^রী তীর সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ইমরান সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এম. শওকত আলী বলেন, যুবসমাজ দেশের মূল চালিকাশক্তি। এই যুবদের উপরেই নির্ভর করে আগামীর বাংলাদেশ। আমরা যারা বয়স্ক লোকজন আছি তারা একসময় থাকবো না। সেসময় এদেরকেই সবকিছুর দায়িত্ব গ্রহণ করতে হবে।

তিনি আরও বলেন, আজকে আমাদের জিকু বড় একটি দায়িত্ব পেয়েছে। আমরা আশা করবো সে যেনো সঠিকভাবে তার দায়িত্ব পালন করতে পারে। জিকুর দায়িত্ব পাওয়াকে কেন্দ্র করে সংবর্ধনা ও বৃক্ষরোপণের যে আয়োজন করা হয়েছে তাতে আমি অত্যন্ত খুশি এবং আনন্দিত। এসকল সামাজিক অনুষ্ঠানে আসতে আমার খুবই ভালো লাগে। আমি সবসময় এই যুবসমাজের পাশে আছি এবং থাকবো।

রোটারি ক্লাব অব নারায়নগঞ্জ রিভার সিটির সভাপতি রোটারিয়ান নুরুজ্জামান জিকুর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন, রোটারিয়ান জাহাঙ্গীর ভান্ডারী, ফারুক মেম্বার, হাজী ওমর ফারুক, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুর রহিম, নজরুল ইসলাম বাবু, রোটারিয়ান কাজী আবদুল তারেক, রোটারিয়ান মোঃ রাসেল মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন ও রাজাপুর সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাষ্টার প্রমূখ।

সভাপতির বক্তব্যে রোটারিয়ান নুরুজ্জামান জিকু বলেন, রাজাপুর যুবসমাজের কাছে আমি কৃতজ্ঞ। আমি তাদের ভালোবাসয় সিক্ত। তাদের কাছ থেকে এমন সুন্দর সংবর্ধণা পেয়ে আমি খুবই খুশি হয়েছি। আমি সবসময় এদের পাশে থাকার চেষ্টা করবো।

জিকু আরও বলেন, বক্তবলী ইউপি চেয়ারম্যান শওকত আলী সাহেবের প্রতিও আমরা কৃতজ্ঞ। আমরা যখন তাকে স্মরণ করেছি তিনি সাড়া দিয়েছেন। আশাকরি সামনের দিনগুলোতেও আমরা তাকে এমনিভাবে পাবো। সংবর্ধণা অনুষ্ঠান শেষে বৃক্ষরোপণ করেন উপস্থিত নেতৃবৃন্দ। এরআগে, চেয়ারম্যান এম. শওকত আলী ও রোটারিয়ান নুরুজ্জামান জিকুকে ক্রেস্ট সম্মাননা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *