বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদকে(দোয়াত কলম) সমর্থন জানিয়ে বন্দরে মহানগর ৯টি ওয়ার্ডে আ’লীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৩এপ্রিল নবীগঞ্জ বাসষ্ট্যান্ড নবাঙকুর ক্লাবের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানীত হয়ে দীর্ঘ ৫৫বছর ধরে আ’লীগের রাজনীতির সাথে জড়িত। সামনে উপজেলা নির্বাচন। আমি আপনাদের প্রার্থী হয়ে পূনরায় ভোট চাইতে এসেছি। আমার মার্কা দোয়াত কলম। দেশের জন্য জীবনের মায়া ত্যাগ করে যুদ্ধ করেছি। দেশ স্বাধীন করেছি। একজন মুক্তিযোদ্ধা হিসেবে আপনাদেও সমর্থন আমি আশা করতেই পারি।

অপরদিকে স্বাধীনতা বিরোধীরা এখনও ষড়যন্ত্র করছে। রাজাকারের উত্তর সূরীরা এখন ক্ষমতার মসনদে বসতে চায়। উপজেলার বিভিন্ন প্রান্তে তারা দামী দামী গাড়ি নিয়ে মহড়া দেয়। যারা এই লাল সবুজের পতাকাকে কলংকিত করেছে তারা আজ ক্ষমতা চায়। এই স্বাধীন বাংলায় এটা কি মেনে নেয়া যায়। এদের শক্ত হাতে প্রতিহত করতে হবে। মুক্তিকামী বাঙ্গালী স্বাধীনতার স্বপক্ষের শক্তিরা জেগে উঠুন। সবাই ঐক্যবদ্ধভাবে ব্যালটের মাধ্যমে তাদের বর্জন করুন।

মহানগর আ’লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধার সভাপতিত্বে ও ২১নং ওয়ার্ড আ’লীগ নেতা নাজমুল হাসান আরিফের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন,সাবেক সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান,মহানগর ২৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মাহাবুবুর রহমান কমল,২৪নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক ফারুক হোসেন জনি,যুবলীগ নেতা খান মাসুদ,১৯নং ওয়ার্ড আ’লীগ নেতা ফয়সাল মোহাম্মদ সাগর,আলমগীর এমএসসি,বন্দর থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,২১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাজমুল হাসান,মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক রাসেল প্রধান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *