রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
মোঃআবু কাওছার মিঠু

সন্ত্রাসের জনপদ হিসেবে পরিচিত রূপগঞ্জের গোলাকান্দাইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাকিব হাসান (২২) নামের এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৯টায় উপজেলার গোলাকান্দাইল হাট সংলগ্ন কাঠপট্রি এলাকায় ঘটে এ হত্যাকান্ডের ঘটনা।

নিহত রাকিব হাসান গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার পুত্র। তিনি গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রলীগ কর্মী।

এদিকে, ছাত্রলীগ কর্মী রাকিব হাসান হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে ছাত্রলীগ কর্মীরা বিক্ষোভ করেছেন। হত্যাকান্ডের ঘটনায় ভুলতা গোলাকান্দাইল এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এমন হত্যাকান্ডের ঘটনা হামলাকারীদের বাড়িতে অগ্নিসংযোগ করায় আতংক ছড়িয়ে পড়ছে পুরো এলাকায় ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এবং প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহাবুবুর রহমান জানান, রাত ৯টার দিকে গোলাকান্দাইল হাট সংলগ্ন কাঠপট্রি এলাকায় একদল সন্ত্রাসী ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে রাকিব হাসানের উপর হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে রাকিবের বাম হাতটি প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এছাড়া শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে পরিবার ও স্থানীয় লোকজন রাকিব হাসানকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে এবং পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, এলাকার চাঁদাবাজি, মাদক ব্যবসা, পরিবহনের চাঁদাবাজিসহ বিভিন্ন আধিপত্য বিস্তার নিয়ে গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেনের সঙ্গে ছাত্রলীগ কর্মী রাকিব হাসানের বিরোধ চলে আসছিলো। ওই বিরোধের জের ধরেই রাত ৯টার দিকে দেলোয়ার হোসেনসহ তার বাহিনীর ৮ থেকে ১০ জন মিলে মটরসাইকেল যোগে এসে প্রকাশ্যে এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মঈন বলেন, রাকিব হাসান আমার সাথে ছাত্রলীগ কর্মী হিসেবে কাজ করে আসছে। নির্মম ভাবে কুপিয়ে হত্যা করা হয় তাকে। হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান তিনি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, হত্যাকান্ডের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে অভিযানে নেমেছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published.