রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ মোঃআবু কাওছার মিঠু

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাহেদ আলীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল ২৫ নভেম্বর শুক্রবার বিকেলে কায়েতপাড়া ইউনয়িন পরিষদ ও কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এ সংবাদ সম্মেলন করা হয়। কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন ও লিখিত বক্তব্য পাঠ করেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাহেদ আলী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হকার্সলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি জাকারিয়া হানিফ, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন, রূপগঞ্জ উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য সেলিনা আক্তার রিতা, কায়েতপাড়া ইউপি সদস্য আলতাফ হোসেন, ওমর ফারুক ভুঁইয়া, সুরুজ মিয়া, পিয়ারা বেগম, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, বিএনপি-জামাত সন্ত্রাস ও নৈরাজ্যের পাশাপাশি অপপ্রচারেও লিপ্ত রয়েছে। বাংলাদেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই তারা সরকারের বিরুদ্ধে চক্রান্ত ও অপপ্রচারে লিপ্ত হচ্ছে। তারই অংশ হিসেবে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলীকে জড়িয়ে তারা অপপ্রচার করে আসছে। অবিলম্বে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলীসহ আওয়ামীলীগের বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করতে হবে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *