রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
মোঃআবু কাওছার মিঠু

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গরিব, দুস্থ ও অসহায় শিল্পীদের মধ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে রূপগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনায় নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল ১৭ নভেম্বর বৃহস্পতিবার বিকালে উপজেলা মিলনায়তনে আয়োজিত তৃণমূল মানুষের জন্য শিল্প সংস্কৃতি প্রতিপাদ্যে এ অর্থ বিতরণ করা হয়। বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি ফয়সাল হক।

সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহ্জাহান ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কামরুল হাসান মারুফ, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আমানউল্লাহ আমান, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদুর রহমান, উপজেলা শিল্পকলা একাডেমির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন, সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ড. আব্দুল আওয়াল মোল্লা প্রমুখ।

পরে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ব্যক্তিগত তহবিল থেকে ২৫ জন দুস্থ, গরিব, অসহায় কন্ঠশিল্পী ও অভিনয় শিল্পীর মধ্যে আর্থিক অবস্থা বিবেচনা করে এক হাজার থেকে আট হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *