রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
মোঃআবু কাওছার মিঠু

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাবো ইউনিয়নের পুবেরগাঁও এলাকায় সালিস বৈঠককে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রূপগঞ্জ থানা পুলিশ গতকাল ২৭ অক্টোবর বৃহস্পতিবার আসামী মোশারফ হোসেন (৪৮), শফিউল্লাহ (৪৪), সোহাগ মিয়া (২৯), শিশির মিয়া (২০) ও টুটুলকে (৩০) গ্রেফতার করে।

পুলিশ জানায়, বাউল গান পরিবেশনকে কেন্দ্র করে গত ২৬ অক্টোবর বুধবার বিকেলে ভোলাবো ইউনিয়নের পুবেরগাঁও মোল্লা পাড়া এলাকায় দু’গ্রুপের সংঘর্ষ বাধে। পরে সৃষ্ট সংঘর্ষে উভয় পক্ষের মিমাংসায় মোল্লাপাড়া ক্যাডেট মাদ্রাসা মাঠে সালিস বৈঠক বসে। একপর্যায়ে সালিস বৈঠকে উভয় পক্ষ বাকবিকন্ডায় জড়িয়ে পড়ে। পরে মোশারফের নেতৃত্বে তার সমর্থিতরা ছুরি, খুর, রাম দা, লোহার রডসহ দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে প্রতিপক্ষের লোকজনের উপর হামলা চালায়। হামলায় আহত একই এলাকার নজরুল ইসলাম কাজীর ছেলে জিহাদ কাজী (১৭), শফিউল্লাহ কাজী (২৮), সাদেক মিয়ার ছেলে রাজিবকে (২৫) প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জিহাদের মামা মুনসুর মোল্লা বাদী হয়ে পূবেরগাঁও এলাকার ফজলুল হকের ছেলে মোশারফ হোসেন (৪৮), শফিউল্লাহ (৪৪), সোহাগ মিয়া (২৯), মোশারফ হোসেনের ছেলে ইয়াছিন আহমেদ (১৮), শিশির মিয়া (২০), নাসির উদ্দিনের ছেলে আল-আমিন (৩৩) ও টুটুলকে (৩০) আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে । ঘটনার সঙ্গে জড়িত ৫ আসামীকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদেরকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *