নিজস্ব প্রতিবেদকঃ-
র‌্যাব-১২’ র অভিযানে পারনার সাঁথিয়ায় ইয়াবাসহ ১মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।
গত (২৪জুন) বৃহস্পতিবার বেলা ১১.৫০ ঘটিকার সময় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২’র সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার সাঁথিয়া থানাধীন পাটগাড়ী গ্রামস্থ সিরাজগঞ্জ টু-পাবনা মহাসড়কের পশ্চিম পার্শ্বে ৮ নং পাটগাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গোপন সংবাদের ভিত্তিতে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৯২(চারশত বিরানব্বই) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ১ টি মোবাইল ফোন জব্দ করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ- মোঃ জাকাত(৩৭), পিতা-মৃত আলহাজ্ব রিয়াজ উদ্দিন ফকির, সাং-পাটগাড়ী, থানা-সাঁথিয়া, জেলা-পাবনা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান জানান গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারনীর ১০(ক) ধারার মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে পাবনা জেলার সাঁথিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
তিনি আরও বলেন এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন-মাদক, অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *