মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

পায়ের নিচের বিরল রোগে আক্রান্ত কোন রকম লাঠিতে ভর দিয়ে হাটতে হয় তাকে বলছিলাম চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের নোয়ারবিলা এলাকার মৃত মিয়া হোসেনের পুত্র নুর আহমদ (৫৫) এর কথা।

(১৩ জুলাই মঙ্গলবার) রাতে তাকে নিয়ে কেউ একটি হুইল চেয়ার দিবেন কিনা উল্লেখ করে এক সাহসী গণমাধ্যমকর্মীর ব্যাক্তিগত আইডি থেকে পোস্ট দেন।

পোস্টের পর সাথে সাথে তার স্ট্যাটাসে সাড়া দেন বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হারুণ সাঈদী।

(শুক্রবার ১৬জুলাই) দুপুরে সাড়ে ১২ টার দিকে তার বাড়ি চরম্বার নোয়ার বিলা এলাকায় হুইল চেয়ার নিয়ে হজির হন তিনি এসময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিতি ছিলেন।

বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হারুণ সাঈদী বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময় নিজেদেরকে অসহায়দের পাশে রাখতে ভালবাসে।

এভাবে সব সময় অসহায় মানুষদের পাশে থাকতে চাই একজন রাজনীতিদের কাজই হল হত দারিদ্র্য অসহায় মানুষের পাশে থেকে সাধ্যমত তাদের সেবা করা।

তিনি আরো বলেন চট্টগ্রাম – ১৫ আসনের সাংসদ ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপির নির্দেশে বৃদ্ধ নুর আহমদের একটি হুইল চেয়ারের স্বপ্ন পূরণ করতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে৷

এদিকে হুইল চেয়ার পেয়ে বৃদ্ধ নুর আহমদ বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হারুণ সাঈদীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *