মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া (চট্টগ্রাম)প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া সদর ইউনিয়ন রিদুয়ানুল ইসলাম(২৫) নামের এক যুবক গলায় শাড়ি প্যাঁচিয়ে আত্মহত্যা করেছে বলে সংবাদ পাওয়া গেছে।

৩০ জুন সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন লোহাগাড়া থানা পুলিশ। উপজেলার সদর ইউনিয়নের দরবেশহাট শাহপীর পাড়া এলাকার মৃত মোস্তাক আহমদ এর ছেলে।

নিহতের মা আয়েশা আকতার বলেন, বুধবার রাতে ররিদওয়ান রাতের খাবার খেয়ে আমি ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে না ওঠাতে ডাকতে গিয়ে রুমের ভেতর বাড়ির ছাদে বৈদ্যুতিক ফ্যান আটকানো রডে শাড়ি পেছিয়ে ঝুলন্তবস্তায় দেখে পাই। পরে লোহাগাড়া থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

স্থানীয়রা ধারনা করছেন, মানসিক ও পারিবারিক চাপের কারণে রিদওয়ান আত্মহত্যা করেছে। গত কয়েক মাস আগে সে বিয়ে করেছে। বিয়ের কয়েকদিন পর স্ত্রী বাপের বাড়িতে চলে যায়, সেখানেই তাকে সে।

এ ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই রুহুল আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন।

লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান বলেন, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম লাশ উদ্ধার করে লাশের সুরতহাল শেষ করেন। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.