মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বটতলী মোটর স্টেশনে মোস্তফা সিটির নিচ তলায় আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট “হালাল ডাইন” উদ্বোধন করলেন চট্টগ্রাম-১৫ সাংসদ প্রফসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

২৫ মার্চ শুক্রবার রাজনৈতিক জনপ্রতিনিধি ও প্রশাসনিক বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গের উপস্থিতিতে জমকালো আয়োজনে ফিতা ও কেক কেটে এই রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেন।

এসময় প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান “হালাল ডাইন ” ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম,মোহাম্মদ হেলাল উদ্দিন,মোহাম্মদ জাহাঙ্গীর আলম,মোহাম্মদ জিল্লুন,মোহাম্মদ আবু সিদ্দিক,মোহাম্মদ মামুন মোহাম্মদ খালেক প্রমুখ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া-লোহাগাড়ার অভিভাবক ড,আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দীন নদভী এমপি এ সময় তিনি বলেন লোহাগাড়ায় এই রকম একটি আন্তর্জাতিক মানের অত্যাধুনিক রেস্টুরেন্ট হয়েছে এটা নিঃসন্দেহে শুধু আমাদের জন্য নয় পুরা লোহাগাড়া বাসীর জন্য বিষয় এবং সবার ভালো লাগার বিষয় বলে জানান তিনি।

তিনি এই রেস্টুরেন্টের পরিবেশ ও খাবারের মান সম্পর্কে প্রশংসা করে বলেন,আধুনিক সুযোগ সুবিধাসহ রেস্টুরেন্টের ভিতরের ও বাহিরের দৃশ্যগুলো আমার কাছে খুব বেশি ভালো লেগেছে তিনি রুচিশীল সকলকে প্রয়োজনে এই রেস্টুরেন্টের সেবা গ্রহণ করার আহবান জানান।

এ সময় তিনি আরো বলেন “হালাল ডাইন ” রেস্টুরেন্ট শুধুমাত্র ব্যবসায়িক দিক বিবেচনা না করে, সুলভ মূল্যে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের মাধ্যমে ভোক্তা সন্তুষ্টি অর্জন করবে বলে আশা প্রকাশ করেন এসময় রেস্টুরেন্টের মালিকরা বলেন এই রেস্টুরেন্টে আমাদের গর্ভের জন্য নই সমগ্র লোহাগড়া বাসির গর্ভের জন্য জন্য আন্তর্জাতিক মানের হালাল ডাইং রেস্টুরেন্ট টি তৈরি করা হয়েছে
সেই সাথে সমগ্র লোহাগড়া বাসির দোয়া ও সহযোগিতা এবং ভালোবাসা কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *