নিউজ ডেক্স
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শতাধিক এতিমকে ইফতার করিয়েছে ‘সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা’ নামে একটি সামাজিক সংগঠন। এ সময় সংগঠনের সদস্যরাও তাদের সঙ্গে ইফতার করেন।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সিদ্ধিরগঞ্জের জামিয়া আরাবিয়া মদীনাতুল উলূম মাদরাসা সংলগ্ন এতিমখানায় এ ইফতারের আয়োজন করা হয়। এসময় ৭০ জন এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ করেন তারা।

এর আগে গত শুক্রবার (১৫ এপ্রিল) নামে সিদ্ধিরগঞ্জের মাদানী জামে মসজিদ ও মাদরাসা সংলগ্ন আরেকটি এতিমখানার ৪০ জন এতিমদের সঙ্গে ইফতার করেন তারা।

এ বিষয়ে সংগঠনটির স্বেচ্ছাসেবী সদস্য মোঃ সুমন হোসেন জানান, রমজান উপলক্ষে সদস্যদের স্বতঃস্ফূর্ত সহযোগিতায় এতিমদের নিয়ে ইফতার আয়োজন করা হয়েছে।

আমাদের সবারই উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমাদের সমাজে অনেক দুস্থ অসহায় সুবিধাবঞ্চিত মানুষ আছে যারা কষ্ট করে। সুবিধাবঞ্চিত সেই সকল মানুষদের মুখে হাঁসি ফুটানোই এই কাজের উদ্দেশ্য।

উল্লেখ্য, চাকরিজীবী, ব্যবসায়ী ও কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণরদের সমন্বয়ে গঠিত এ সামাজিক সংগঠনটি রক্তদান কর্মসূচি, পরিস্কার-পরিচ্ছন্নতা, বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ, শীতার্তদের শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডগুলো পালন করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *