ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি ঃ
যশোরের শার্শায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য নাজমুল হাসানের দিক নির্দেশনায় হাজী বাবলুর সার্বিক তত্ত্বাবধানে।শনিবার সন্ধ্যার সময় শার্শা বাজারে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান জনাব অধ্যাপক শেখ ফজলে শামস পরশ এর শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে শার্শা উপজেলা যুবলীগের সদস্য কাজি মালেকুজ্জামান সুজনের সভাপতিত্বে,

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সর্দার শাহরিন আলম বাদল,সাবেক সভাপতি শার্শা উপজেলা ছাত্রলীগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেরদৌস আহম্মেদ রাজু, সাবেক সভাপতি নাভারণ কলেজে ছাত্রলীগ, অহেদুজ্জামান, সভাপতি শার্শা উপজেলা মৎস্যজীবীলীগ, মারুফ হোসেন, সাধারণ সম্পাদক শার্শা উপজেলা মৎস্যজীবী লীগ,কাজী হুমায়ুন, সভাপতি শার্শা উপজেলা মটর চালক লীগ,

এছাড়া আরো উপস্থিত ছিলেন, মহিউদ্দিন আলম তোতা, আলী কদর, শামিনুর রহমান,আব্দুল আলিম, কাজী উজ্জ্বল,বিল্লাল খাঁ,কাজি সুজন নাজমুল রহমান সহ তরুণ সমাজ সেবক উদীয়মান কমিরুজ্জামান কবির ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন শার্শা উপজেলা জমে মসজিদের সন্মানিত ইমাম মো আব্দুর রহমান।

অনুষ্ঠান শেষে একটি দৃষ্টিনন্দন বিশাল কেক কাটে উপস্থিত নেতা-কর্মিদের মাঝে বিতরণ এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,শেখ ফজলে শামস পরশ সহ দেশের সকল মানুষের জন্য ও সিলেটে বণ্যার্তদের জন্য বিশেষ দোয়া করা হয়

Leave a Reply

Your email address will not be published.