নিজস্ব প্রতিবেদক।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১ নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ থানার অন্যতম জনবহুল জনসংখ্যা ও আয়তনে বড় গুরুত্বপূর্ন এলাকা নিয়ে গঠিত হয়েছে।
এই ওয়ার্ডের কাউন্সিলর ও ওমর ফারুক ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা হাজী মোঃ ওমর ফারুক প্রথম মেয়াদ সুন্দর ও সুষ্ঠ ভাবে অতিবাহিত করতে পারছেন তার গুরুত্বপূর্ন এলাকা হল হীরাঝিল ,চিাটাগাং রোড, পাইনাদি নতুন মহল্লা,আলআমিন নগর, বাতেন পাড়া ,সিদ্ধিরগঞ্জ পুল কেন্দ্রীয় কবরস্থান এলাকা,পাগলাবাড়ী,মজিববাগ,সি আই খোলা।

তিনি বিভিন্ন এলাকায় মসজিদ, মাদ্রাসা ও স্কুল,রাস্তা-ঘাট পাকা,ড্রেন এবং লাইটিংসহ বিভিন্ন উন্নয়ন কাজ করে প্রশংসার সহিত কাজকর্ম করে প্রথম মেয়াদ শেষ করতে যাচ্ছেন।

কাউন্সিলর ওমর ফারুক গনমাধ্যমকর্মীদের জানান, আমি আমার ওয়ার্ডের জনগনের জনসেবা করার চেষ্ঠা করছি। আমার ওয়ার্ডের রাস্তাঘাটসহ বিভিন্ন
উন্নয়ন কাজ করে যাচ্ছি যে কাজ বাকি রয়েছে সেগুলো আবার নির্বাচিত হলে সেগুলো সম্পূর্ন করব। জনগনের সেবায় সবসময় নিয়োজিত রয়েছি থাকব।

এই করোনা কালীন সময় প্রত্যেক অসহায় মানুষের পাশে আমার ওয়ার্ডে আমি কাজ করে যাচ্ছি। করোনার বিভিন্ন উপকরন দেওয়া ,সাহায্য সহযোগিতা করা আমি নিজেও আমার কর্মীসহ সর্বদায় কাজ করে যাচ্ছি। সিটি কর্পোরেশন থেকে ত্রান সহযোগিতা,
প্রধানমন্ত্রী ত্রান তহবিল ,রিলিফ কার্ড , বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃদুগ্ধ ভাতা,প্রতিবন্ধী ভাতা,জন্ম নিবন্ধন ও মৃত্যু সনদ দেওয়াসহ জনগনকে সেবা দিয়ে যাচ্ছি।জনগনের মূল্যবান ভোট দিয়ে আমাকে পাশ করিয়ে জনপ্রতিনিধি বানিয়েছে সেবা করার জন্য আমি তাদের দায়িত্ব পালন
করছি।

জনগন যদি আমাকে আবার তাদের জন প্রতিনিধি বেচে নেয় তাহলে আবার নির্বাচন করবো জনগনের সেবা করার জন্য।এছাড়াও স্কুল ,মসজিদ,মাদ্রাসার বিভিন্ন কমিটিতে আমাকে দায়িত্বে পালনে মানুষের সেবা করে যাচ্ছি। আমাকে জনগন বিভিন্ন দায়িত্ব দিয়ে জনগনের আস্তা ও বিশ্বাস হয়েছে ।

আমি আমার ১ নং ওয়ার্ডের করোনা কালীন সময়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে ত্রান কার্যক্রম অব্যাহত রেখেছি।আমার এলাকার মানুষের সেবা করতে চাই। নাসিক ১ নং ওয়ার্ড এলাকার রমযান হোসেন জানান, কাউন্সিলর ওমর ফারুক সফলতার সহিত প্রথম মেয়াদ সম্পূর্ন করতে যাচ্ছেন ।তিনি প্রথম মেয়াদে এলাকার অনেক উন্নয়ন করেন।

এলাকার রাস্তা-ঘাট ,ড্রেন এবং লাইটিং,ময়লা
নিস্কাশন ব্যবস্থা সহ জনগনের সেবা নিয়োজিত রয়েছেন। তিনি ১ নং ওয়ার্ডে করোনা কালীন সময়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে থেকে আর্থীক সহযোগিতা করছেন।আগামীতে পুনরায় সফল কাউন্সিলর হাজী ওমর ফারুককেই কাউন্সিল হিসেবে দেখতে চান এলকাবাসী

Leave a Reply

Your email address will not be published.