নিজস্ব প্রতিবেদকঃ
খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত ওএমএস বিষেশ কার্যক্রম ট্রাকসেল মাধ্যমে ৩০ টাকা কেজি চাউল ও ১৮ টাকা কেজি আটা বিক্রি হচ্ছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডে।

বর্তমান সময়ে সাধারণ মানুষ সার্বিক পরিস্থিতিতে জখন বিভিন্ন সমস্যা মোকাবেলায় করে জীবন যাপন করছে এবং কর্ম জীবিকার তাগিদে জীবনের ঝুঁকি নিয়ে অর্থ উপার্যনে জন্য ঘড়ের বাহিরে বের হচ্ছে সেই কথা চিন্তা করেই শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ স্লোগানে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে অল্প দামে চাউল,ডাল,আটা,তৈল,চিনি সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। তারই ধারাবাহিকতায় নাসিক ওয়ার্ডে বিভিন্ন এলাকায় ওএমএস এর মাধ্যমে বিক্রি হচ্ছে এই সমস্ত খাদ্য সামগ্রী।
নাসিক কাউন্সিলর রুহুল আমীন মোল্লার নির্দেশে আজ শনিবার ৪ সেপ্টেম্বর সকাল থেকে শুরু হয়েছে নাসিক ৮ নং ওয়ার্ড এনায়েতনগর সমাজ কল্যানের সামনে ৩০ টাকা দরে চাল বিক্রি করেছে ওএমএস।

এতে করে সাধারণ মানুষ অল্প দামে চাউল কিনতে পেরে আনন্দিত হয়েছে তবে চাউলের পাশাপাশি আটা দিতে পারিনি ওএমএস সাধারণ মানুষ আটার চাহিয়া নিয়ে আসলেও আটা না পেয়ে চাউল নিয়ে বাড়িতে ফিরেছেন।

সরকারি বিভিন্ন খাদ্য অধিদপ্তর ভিন্ন ভিন্ন নামে সাধারণ মানুষের কাছে খাদ্য সামগ্রী বিক্রি করেছে ওএমএস এবং টি সি বি মাধ্যমে অল্প দামে খাদ্য সামগ্রী বিক্রি করালেও টিসিবির মাধ্যমে খাদ্য সামগ্রী বিক্রি নামে অনেকেই রাতের আঁধারে মুদির দোকান, খাবার হোটেল, এবং পাইকারি দোকানী দের কাছে বিক্রি করেছে দিচ্ছে এতে করে সাধারণ মানুষের অল্প দামে খাদ্য সামগ্রী না পেয়ে বিভিন্ন মন্তব্য করে বেড়াচ্ছে। টিসিবির খাদ্য সামগ্রী বিক্রি নিয়ে ভিন্ন মন্তব্য করতে গিয়ে সরকারি পরিচালনা মুখ চিনে সাহিধারী হচ্ছে বলে মনে করেন সাধারণ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *