আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন জনগনের মাঝে তুলে ধরতে ঠাকুরগাঁওয়ে উঠান বৈঠক করেছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন।

বুধবার বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নে একটি উঠান বৈঠকের আয়োজন করা হয়। এসময় আলোচনার সভার মধ্য দিয়ে তিনি জনগনের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন সম্পর্কে তুলে ধরেন।

আওয়ামী লীগ নেতা সুজন বলেন,
শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ,শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। এই সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে,গৃহহীনদের জন্য ঘর নির্মান করে দেয়া হয়েছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর আজ সারা বাংলাদেশে মডেল মসজিদ করে দিয়েছেন। আজকে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে, দেশের উন্নয়ন হয়েছে এই সরকার ক্ষমতায় আসার পরেই। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্র্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

বক্তব্য শেষে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ দবিরুল ইসলামের পক্ষ থেকে চাড়োল ইউনিয়নের দুুটি মসজিদে নগদ ১ লক্ষ টাকা অনুদান তুুলে দেন আওয়ামী লীগ নেতা সুজন।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দীলিপ কুমার চ্যাটার্জী সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *