মোহাম্মদ এরশাদুল হক,

সাতকানিয়া উপজেলার চরতি ও সামিয়ার পাড়ার করোনায় দুস্থ অসহায় ২৪০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাহরুল উলুম আল্লামা শাহ কুতুব উদ্দিন (রহ.) ফাউন্ডেশন ও চট্টগ্রামের স্বনামধন্য আলহাজ্ব সামশুল হক ফাউন্ডেশন।

৬ আগস্ট ( শুক্রবার) বাদে জুমা চরতি ইউনিয়নের তুলাতলি বাজার এলাকায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরুল উলুম আল্লামা শাহ কুতুব উদ্দিন ( রহ.) ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা ছলাহ উদ্দিন বেলাল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চরতি ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান ডাঃ রেজাউল করিম সাহেব।

এতে বিশেষ অতিথি ছিলেন, সামশুল হক ফাউন্ডেশনের উপদেষ্টা-মাওলানা হাফেজ নেজাম উদ্দিন,চট্টগ্রামের ব্যবসায়ী দিদারুল আলম সাহেব,মাহমুদুল হাসান,চট্টগ্রামস্হ মতি টাওয়ার ব্যবসায়ী সমিতির সভাপতি জামাল উদ্দিন সহ অতিথি বৃন্দরা।

ত্রাণ সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেন তুলাতলি ইসলামি কালচারাল সোসাইটির নেতৃবৃন্দ ও সদস্যরা।

একইদিন বাদে আছর সাতকানিয়া পৌরসভার ৫নং গলির সামিয়ার পাড়ায় ১২০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ড.আহসান উল্লাহ্ (আহসান সাঈদ)

বিশেষ অতিথি ছিলেন বাহরুল উলুম আল্লামা শাহ কুতুব উদ্দিন ( রহ.) ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা ছলাহ উদ্দিন বেলাল, সামিয়ার পাড়ার সমাজ সেবক হেলাল উদ্দিন সাহেব, সামশুল হক ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলানা হাফেজ নেজাম উদ্দিন প্রমুখ।

এছাড়াও সামিয়ার পাড়া ঐক্য পরিষদের নেতৃবৃন্দসহ এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বাহরুল ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা ছলাহ উদ্দিন বেলাল বলেন, বাহরুল উলুম আল্লামা শাহ কুতুব উদ্দিন (রহ.) ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছে।

তার ধারাবাহিকতা আজ চরতি ও সামিয়ার পাড়ায় মোট ২৪০ পরিবারকে সাহায্য করা হলো। ভবিষ্যতেও আরও ত্রাণ সামগ্রী বিতরণ করা সহ অসহায় মানুষের জন্য কাজ করা হবে তিনি এসময় চট্টগ্রামের স্বনামধন্য আলহাজ্ব সামশুল হক ফাউন্ডেশন সহ সাতকানিয়া উপজেলার দুই এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রমে যারা সহযোগিতা করেছেন সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। এবং আগামীতে সবাইকে পাশে পাওয়া আশা ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *