মোহাম্মদ এরশাদুল হক,লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন অবমাননার ঘটনায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মাঠে নেমেছে লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগ।

বুধবার ( ১৩ অক্টোবর ) রাতে উপজেলা যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন।

এসময় কলাউজান ইউনিয়নের মহাজন বাড়ি, আমিরবাদ ইউনিয়নের সুখছড়ি কালীবাড়িসহ বেশকয়েকটি পূজামণ্ডপ পরিদর্শনে সনাতন ধর্মাবলম্বী লোকদের সাথে শারদীয় দুর্গোৎসব শুভেচ্ছা বিনিময় করা হয়।

লোহাগাড়ায় পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা শ্রী নিবাস দাশ সাগর ও কমিটির সাধারণ সম্পাদক নরেন দাশের সাথে বর্তমান পরিস্থিতি নিয়ে আলাপ আলোচনা করা হয়।

ধর্মীয় সম্প্রীতি ও শান্তির-শৃঙ্খলা বজায় রাখার অনুরোধে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ স্থাপন করতে সক্ষম হয়েছে।

যে কোনো ত্যাগের বিনিময়ে আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কেন্দ্রীয় ও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের নির্দেশে আমরা মাঠে রয়েছি৷

ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার উদ্দেশ্যে যে কেউ এ ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা দাবী জানিয়েছি।

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টে ষড়যন্ত্র করবে তারা কখনোই সফল হতে পারবে না। কুমিল্লার ঘটনায় ধর্মীয় সম্প্রীতি ও শান্তির-শৃঙ্খলা বজায় রাখার অনুরোধ জানিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আব্দুল্লাহ আল সায়েম,ছরওয়ার কমাল, আ ন ম আব্দুল্লাহ বাবলু,জয়নাল আবেদীন,কামরুল ইসলাম নয়ন,জাহেদ হোসেন,সাইফুল ইসলাম, সালাহ উদ্দিন সিকদার, মোস্তিজুর রহমান, নাজিম উদ্দীন, আব্দুল উপজেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন, আওয়াল এহসান ছোটন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *