সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
জমকালো আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের বীরকন্যা ও আওয়ামী লীগ সভানেত্রী, মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার সিদ্ধিরগঞ্জের আওয়ামীলীগ নেতা হাজী মনিরুল ইসলামের উদ্যোগে বাদ মাগরিব শিরাইল কাচঁপুর ব্রীজ সংলগ্ন জান্নাত সেন্টারে কেক কেটে এ জন্মবার্ষিকী পালন করা হয়। এ সময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয় ।
এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগ নেতা বিএম আমির হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মোঃ রমজান আলী , সানারপাড় নাজু মার্কেটের চেয়ারম্যান হাজী নাজিম উদ্দিন নাজু, হাজী তাজুল ইসলাম, কাজী বিল্লাল হোসেন, মোঃ দেলোয়ার হোসেন, শাহ আলম, মোঃ ইলিয়াস ও রাজুসহ অন্যান্য নেতাকর্মী।

এসময় আওয়ামীলীগ নেতা হাজী মনিরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে যদি জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে, বঙ্গবন্ধুকে জানতে হলে বাংলাদেশকে জানতে হবে, বঙ্গবন্ধু জীবিত থাকলে আরও আগেই বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে পরিণত করতেন।

এখনই সময়, দুশমনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর। সময় এসেছে আমাদের আবারও ১৯৫২, ১৯৫৪, ১৯৬৯ এবং ১৯৭১-এর মতো একতাবদ্ধ হয়ে হিংস্র শকুনের দলকে রুঁখে দেওয়ার। বঙ্গবন্ধুর আওয়ামী লীগ সব ধর্মের বলেও উল্লেখ করে তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *