নাসিক ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ফররুখ আহমেদ খসরুর নির্বাচনী পোষ্টার লাগাতে গিয়ে হামলার শিকার হয়েছে তার লোকজন। এসময় তিনজনকে মারধর ও সব পোষ্টার ছিনিয়ে নেয় অজ্ঞাত লোকজন। বিভিন্ন স্থানে লাগানো সব পোষ্টার ছিড়ে ফেলে তারা। গত সোমবার রাত সাড়ে ১২ টার দিকে মাদানীনগর ব্রিজ এলাকায় এঘটনা ঘটে। এ ঘটনায় কারো নাম উল্লেখ না করে মঙ্গলবার (১২ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ থানায় ফররুক আহমেদ খসরু বাদী হয়ে একটি জিডি করেন। জিডি নং- ৬০৮।

এদিকে এ ঘটনার সংবাদ পেয়ে সোমবার রাতেই সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আজিজুল আহতদের দেখতে হাসপাতালে যান।
জিডিতে উল্লেখ করা হয়েছে, আসন্ন সিটি নির্বাচনে নাসিক ৩ নং ওয়ার্ডে একজন কাউন্সিলর পদপ্রার্থী খসরু। তাই নির্বাচনী ইসতেহার ও পরিচিতির জন্য পোষ্টার ও লিফলেট বিতরণ করছি। এরই সুবাদে গত সোমবার রাত সাড়ে ১২ টায় মাদানীনগর ব্রিজ এলাকায় পোষ্টার লাগানোর সময় তিনটি মোটর সাইকেল দিয়ে অজ্ঞাত ৬ জন লোক এসে এলোপাথারি মারধর করে লোকজনের হাত থেকে পোষ্টার কেড়ে নিয়ে বিভিন্ন এলাকায় লাগানো সকল পোষ্টার তুলে ফেলে। এ ঘটনায় আমি ও আমার লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।
সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আজিজুল জানান, বিষয়টি তদন্তনাধীণ রয়েছে। আহতদের দেখে এসেছি, তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *