নিজস্ব প্রতিবেদকঃ
সিদ্ধিরগঞ্জের গোদনাইল ভুইয়াপাড়া রেললাইন পাকা রাস্তা সংলগ্ন কারীমিয়া আদর্শ মহিলা মাদ্রাসা ও এলাকা বাসীর উদ্যোগে শুক্রবার (২৮অক্টোবর) বাদ আছর এক ওয়াজ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

ভুইয়াপাড়া কারীমিয়া আদর্শ মহিলা মাদ্রাসার সভাপতি জনাব আলহাজ্ব মাওলানা মাছুম বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়াজ ও দোয়া মাহফিলে নাসিক ৮নং ওয়ার্ডের জনপ্রিয় সফল কাউন্সিলর রুহুল আমিন মোল্লাকে প্রধন অতিথি করে । প্রধান মেহমান হিসাবে উপস্হিত ছিলেন নাসিক ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন।

মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন আল্লামা হযরত মাওলানা মুফতি আব্দুর রহমান বেতাগী (দাঃ বাঃ)- প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাদ্রাসায়ে নূরে মদিনা ও খতিব বায়তুল মামুর জামে মসজিদ রসুলপুর, কামরাঙ্গীচর,ঢাকা ।

বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন হাফেজ মাওলানা আশরাফুল ইসলাম ওয়ায়েজি (ইমাম ও খতিব, ইমানের কান্দি আদি জামে মসজিদ সোনারগাঁ) ও আলহাজ্ব মাওলানা মুফতি মোরশেদ আলম ইমাম ও খতিব, ১নং বাবুরাইল বায়তুল ওয়াসিত জামে মসজিদ, নারায়ণগঞ্জ।

অত্র মাহফিলে আখেরি নসিহত ও দোয়া পরিচালনা করেছেন আল্লামা হযরত মাওলানা হোসাইন আহমদ (দাঃ বাঃ) -মুহ্তামীম, জামিয়া ইসলামিয়া আরাবিয়া খেড়িহর মাদ্রাসা, শাহরাস্তি, চাঁদপুর।

মাহফিলে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট শিল্পপতি জনাব হাজী আব্দুস শহীদ সাহেব (সাধারণ সম্পাদক অত্র মাদ্রাসা), মাহফিল পরিচালনা ও আয়োজনে ছিলেন ২ নং বাসষ্ট্যান্ড সংলগ্ন আব্দুল আজিজ সুপার মার্কেটের ২নং পরিচালক ও অত্র মাদ্রাসার সহ সাধারণ সম্পাদক জনাব মোঃ নবী হোসেন (স্বপন)।
আরজগুজারঃ ক্বারী জহীরুল ইসলাম মহ্তামীম, অত্র মাদ্রাসা।
আরো উপস্থিত ছিলেন ভুইঁয়াপাড়া অত্র এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ মুসল্লী সহ এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *