নিজস্ব প্রতিবেদন
গত সোমবার (২০ মার্চ) বাদ এশা চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশন নির্বাচন পূর্ব আহ্বায়ক কমিটির সভায় কাজী নাজমুল ইসলাম বাবুলের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সভায় চৌধুরী বাড়ি ব্যবসায়ী এসোসিয়েশন নির্বাচন পরিচালনা করার লক্ষ্যে ০৬ সদস্যের একটি কমিটির ঘোষণা প্রদান করা হয়।

তারই ধারাবাহিকতায় তৃতীয় দিন (২২ মার্চ) বুধবার বিকেল পাঁচ ঘটিকায় আহবায়ক কমিটির পক্ষ থেকে সকলে একত্রিত হয়ে চৌধুরী বাড়ি বাস স্টান ব্যবসায়িক প্রতিটি দোকানে সালাম ও কৌশল বিনিময়ে করেন।

এর আগে ২০ মার্চ সোমবার অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের সাবেক নির্বাচিত প্রতিনিধি ও নির্বাচন পরিচালনায় অভিজ্ঞ ব্যক্তিবর্গের সমন্নয়ে নিম্ন বর্ণিত ০৬ (ছয়) সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে ।

যাদের মধ্যে কাজী মো: মোহাসীন, প্রধান নির্বাচন কমিশনার, সদ্য সাবেক সাধারণ সম্পাদক, চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশন ও সভাপতি, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয়পার্টি।

এস.এইচ.এম মাহবুবুল আলম, সাবেক নির্বাচন কমিশনার, চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশন ও
সভাপতি, তাঁতখানা সরকারী প্রাথমিক বিদ্যালয়।

মো: মোর্তুজা আলী, সাবেক সভাপতি, চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশন ও সহ সাধারণ সম্পাদক, এনায়েতনগর পঞ্চায়েত কমিটি।

মো: আলী আহম্মদ মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক, চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশন ও সাবেক অভিভাবক প্রতিনিধি লক্ষ্মীনারায়ণ কটন মিলস উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি।

মো: আব্দুল ওহাব মোল্লা, স্বত্ত্বাধিকারী মোল্লা শপিং কমপ্লেক্স ও সাবেক সাধারণ সম্পাদক, চৌধুরীবাড়ী বাসষ্ট্যান্ড জামে মসজিদ।

হাজী আনোয়ার হোসেন, স্বত্ত্বাধিকারী বিসমিল্লাহ ইলেকট্রনিক্স ও সহ সভাপতি, চৌধুরীবাড়ী বাসষ্ট্যান্ড জামে মসজিদ।

নির্বাচন পূর্ব আহ্বায়ক কমিটি যে সকল সদস্যবৃন্দ আসন্ন নির্বাচনে অংশগ্রহণ করিতে ইচ্ছুক তাহাদের আহ্বায়ক কমিটি হইতে পদত্যাগ করার সিদ্ধান্ত হয়েছে। এছাড়াও পদত্যাগকৃত পদগুলি সদস্যদের মধ্য হইতে পূরণ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

আসন্ন চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে ব্যবসায়ীদের পূরণ করা আবেদন ও ব্যবসায়ীদের দেওয়া সদস্য চাঁদার রশীদ যাচাই-বাচাই পূর্বক খসড়া ভোটার তালিকা অনুমোদন করা হয়।

এবং পূর্ণাঙ্গ (২৫০ জন) সদস্যের মধ্যে (২২৫ জন) নির্বাচন হওয়ার মত প্রকাশ করে সদস্য ফর্ম পূরণ করে আহবায়ক কমিটির কাছে জমা দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

এছাড়া অতি অল্প সময়ের মধ্যে নির্বাচন কমিশন কমিটির ঘোষণা অনুযায়ী নির্বাচনী ব্যবস্থা ও প্রচার প্রচারণা করবে বলে জানিয়েছেন সভাপতি পদপ্রার্থী মুসলে উদ্দিন মুসলিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *