সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নামধারী যুবলীগ কর্মী ফারুক ওরফে টাইগার ফারুকের বিরুদ্ধে ১০ লাখ টাকার চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে। নাসিক ১ নম্বর ওয়ার্ডের হিরাঝিল এলাকার ইন্টারনেট ও আইএসপি ব্যসসায়ি মো: মহাশিন হোসেন রানা বাদী হয়ে সোমবার সিদ্ধিরগঞ্জ থানায় এই মামলাটি দায়ের করেন। এর আগে ফারুককে রোববার মিজমিজি টিসি রোড এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া এ মামলায় ফারুকের ভাই জসিম ও বাবু নামে একজনকে আসামী করা হয়।
মামলা সূত্রে জানাজায়, ইন্টারনেট ব্যবসায়ী মো: মহাসিন হোসেন রানার জারা কমিনিকেশন নামক ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১৫ এপ্রিল রাতে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে ফারুক ও তার সহযোগীরা। দাবীকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন এবং প্রাণনাশের হুমকি প্রদান করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়। এ ঘটনায় মহাসিন রানা সোমবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় ফারুককে প্রধান আসামী করে তিন জনের নামে চাঁদাবাজি মামলা করা হয়। মামলা নং -৫।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানায়, ফারুকসহ তিন জনের বিরুদ্ধে হিরাঝিল এলাকার ইন্টারনেট ব্যবসায়ী মহসিন রানা নামে এক ব্যক্তি চাঁদাবাজির মামলা দায়ের করেছেন। এ ঘটনায় প্রধান আসামী ফারুককে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *