নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জ ঢাকা চট্রগ্রাম মহাসড়ক চিটাগাংরোডে ঢাকাগামী এক তেলের ট্যাঙ্কলড়ির চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত (২৭) এক বাইসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে৷

মঙ্গলবার (৭ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে চিটাগংরোড সড়কে অস্থায়ী ফুটপাত কাঁচাবাজারের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে৷

প্রত্যক্ষদর্শী ও শিমরাইল ক্যাম্পের হাইওয়ে পুলিশ এসআই মো: মানজুর হাসান জানায়, দ্রুতগামী একটি তেলের ট্যাঙ্কলড়ি ঢাকামুখী যাওয়ার পথে অজ্ঞাত এক বাইসাইকেল আরোহীকে পিছন থেকে চাপা দেয়। এতে বাই সাইকেল আরোহী চাকায় পিষ্ট হয়ে গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় ঘাতক ট্যাঙ্কলড়ি (ঝালকাঠি ঢ- ৪১-০০৪৯) জব্দ করে ড্যাম্পিয়ে রাখা হয়েছে এবং গাড়ি চালক মো নুুর হোসেন বাবু (২৬) কে আটক করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানায় হাইওয়ে পুলিশের এ কর্মকর্তা।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান জানান, হাইওয়ে পুলিশ বাদী হয়ে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত যুবক নিহত হয়েছে মর্মে থানায় একটি মামলা রুজু হয়েছে। এ ঘটনায় নুর হোসেন বাবু নামে এক ব্যক্তিকে আটক করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

শেষ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত এ যুবকের পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা হাইওয়ে পুলিশের এসআই মানজুর হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *