নতুন শিক্ষা বর্ষের প্রথম দিনে সিদ্ধিরগঞ্জের শিফা ইন্টারন্যাশনাল স্কুলে বই উৎসব পালিত হয়েছে। রবিবার (১ জানুয়ারী) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ডের নয়াআটি মুক্তিনগর ক্যানেলপাড় সড়কে অবস্থিত অত্র স্কুলে ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষক-শিক্ষিকা এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহনের মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে বই উৎসবটি পালন করা হয়।

এসময় প্লে গ্রুপ থেকে শুরু করে নবম শ্রেনী পর্যন্ত ছাত্র-ছাত্রীদের মধ্যে নতুন বই তুলে দেয়া হয়।
শিফা ইন্টারন্যাশনাল স্কুলের ভাইস প্রিন্সিপাল আহমদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বই উৎসবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আবু জাফর টিপু, বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম, বীর মুক্তিযোদ্ধা হযরত আলী ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বিশিষ্ট সাংবাদিক বিল্লাল হোসেন রবিন, আর টিভির জেলা প্রতিনিধি ও শিফা ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান শাহাদাত হোসেন স্বপন, শিফা ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক হাফেজ আহম্মেদ খন্দকার, সাংবাদিক মোশতাক আহমেদ শাওন, সাংবাদিক আল আমিন, সাংবাদিক তোফাজ্জল হোসেন ও বিশিষ্ট সমাজ সেবক গোলাপ হোসেন মেম্বারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

এসময় বক্তারা প্রধানমন্ত্রীর এই মহতী উদ্যোগের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। ছাত্র-ছাত্রীদেরকে লেখা-পড়া করে মানুষের মত মানুষ হয়ে দেশের জন্য ভুমিকা রাখার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *