মোঃ মাহিদুল হাসান মাহি নিজস্ব প্রতিবেদকঃ-

গত (২জুন) বুধবার সময় আনুমানিক দুপুর ১২.৩০ ঘটিকার সময় মোঃ শফিকুল ইসলাম, পিতা মৃত মজিবুর রহমান, গ্রাম- আগ্রান, থানা- বড়াইগ্রাম, জেলা- নাটোর এর নিজ বাড়ী হইতে সুতির পার পুলিশ বক্সের নিচে চিনা ডাঙ্গা বিলের মাথা হতে তার ব্যবহৃত পালসার ডাবল ডিক্সের ১৫০ সিসি মোটর সাইকেল(ইঞ্জিন নং- DHYCKM53020) টি হারিয়ে যায়।

উক্ত মোটর সাইকেল টি হারিয়ে যাবার পর অনেক খোজা খুজি করে না পেয়ে বড়াই গ্রাম থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-৬ তারিখ ০৭/০৭/২০২১ ইং। পরবর্তীতে মোঃ শফিকুল ইসলাম র‌্যাব-১২ এর কাছে তার হারানো মোটর সাইকেল টি উদ্ধারের আবেদন করে।

উক্ত আবেদনের প্রেক্ষিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা নজরদারির মাধ্যমে উদ্ধার ততপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় গত (৮জুলাই) বৃহস্পতিবার রাতের প্রথম প্রহরে ১২.৩৫ ঘটিকার সময় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তারাশ থানাধীন মাগুড়া বিনোদ মৌজাস্থ জৈনক

মোঃ লাবু মন্ডল, পিতা মৃত মোসলেম মন্ডল, সাং- মাগুড়া বিনোদ দক্ষিন, থানা- তারাশ, জেলা- সিরাজগঞ্জের বাড়ির সামনের উঠানে এক অভিযান পরিচালনা করে ১টি চোরাইকৃত মোটর সাইকেলসহ চোরাচালান চক্রের ২ সক্রিয় সদস্যকে আটক করে। এসময় তাহাদের নিকট হতে চুরির কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সোহেল রানা @ রানা (২৭), পিতা মোঃ মন্তাজ সোনার, সাং- চাঁচকোর গারিশাপাড়া, ২। মোঃ রাকিবুল হাসান @ রকি প্রামানিক(২৪), পিতা মৃত শাহদাত হোসেন সরকার, সাং- চাঁচকোর খলিফাপাড়া, উভয় থানা- গুরুদাসপুর, জেলা-নাটোর।

র‌্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই চোরা কারবারিরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোর, সিরাজগঞ্জ এবং বগুড়া জেলার বিভিন্ন এলাকায় চুরি করে আসছিল।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা জানান গ্রেফতারকৃত চোরা কারবারিদের উদ্ধারকৃত আলামতসহ নাটোর জেলার বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের চুরি বিরোদ্ধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।
র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *