মোঃ মাহিদুল হাসান (মাহি) নিজস্ব প্রতিবেদকঃ-সিরাজগঞ্জে র‌্যাব-১২’র অভিযানে ১ নারীসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। গত (১৮জুন) শুক্রবার বিকাল ০৩.২৫ ঘটিকার সময় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, মোছাঃ কহিনূর বেগম, স্বামী-মোঃ খোকন শেখ সাং-সয়গোবিন্দ ভাঙ্গাবাড়ী, থানা ও জেলা সিরাজগঞ্জের বসত বাড়ীর তিনতলা ভবনের দ্বিতীয় তলার দক্ষিন-পশ্চিম পাশের রুমে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০০(পাঁচশত) গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
এসময় তাহাদের নিকট হতে গাঁজা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ জেলাল শেখ(৩৭), পিতা-মোঃ খোরশেদ আলম, সাং-বনবাড়ীয়া ঠাকুরট্যাক, ২। মোছাঃ কহিনূর বেগম(৫০), স্বামী-মোঃ খোকন শেখ, সাং-সয়াগোবিন্দ ভাঙ্গাবাড়ী (সেমাই কারখানার পাশে), উভয় থানা ও জেলা-সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী এর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১৯(ক)/৪১ ধারার উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান জানান এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।
র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *