মোঃ এন.এইচ. শান্ত, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ঈদুল ফিতর উপলক্ষে হত দরিদ্র, গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করেছে।

রোববার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে সুন্দরগঞ্জ পৌরসভা ও ১৫টি ইউনিয়নের গ্রাম পুলিশসহ ১ হাজার ১০০ জন হত দরিদ্র, গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি লুঙ্গি বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরুজা বারী।

এসময় উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান, আহসান আজিজার সরদার মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন, সাংগঠনিক সম্পাদক হাফিজা বেগম কাকলী, দপ্তর সম্পাদক এসএম মঞ্জুরুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবনেতা শহিদুল ইসলাম রানা, উপজেলা শ্রমিক লীগ সভাপতি গণেশ শীল, উপজেলা ছাত্রলীগ সাবেক যুগ্ম আহবায়ক রতন মিয়া। এসময় উপজেলা আওয়ামীলীগ ও তাঁর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

মিসেস আফরুজা বারী জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সুন্দরগঞ্জে গবীর অসহায় দুস্থদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে নিজ অর্থায়নে উপজেলার ১৪ হাজার মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি লুঙ্গি বিতরণ করা হচ্ছে। শেষে তিনি সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *