নিজস্ব রিপোটার :
সাহিত্য সাংস্কৃতিক ও সৃজনশীলতায় লেখক হওয়ার গল্প শোনার মাধ্যমে লেখক মূল্যায়ন সভা করেছে স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ। গত ৩০ জুলাই শনিবার বিকাল ৫ টায় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া মাধবীলতা সিটি প্লাজায় সাংগঠনিক কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় লেখক কল্যাণ পরিষদ পাঠাগারে সহযোগিতায় লেখক মূল্যায়ন সভায় সভাপতিত্ব করেন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া। অনুষ্ঠানে লেখক বলছি শিরোনামে মূল্য বক্তব্য উপস্থাপন করেন প্রাবন্ধীক কামাল সিদ্দিকী। তিনি তার লেখক হওয়ার গল্প তুলে ধরে জীবনের উল্লেখ্য যোগ্য স্মৃতিময় ঘটনাগুলো প্রকাশ করে কান্নায় ভেঙ্গে পড়েন।

প্রাণবন্ত সৃজনশীল সভায় আলোচনা করেন ফতুল্লা রিপোর্টাস ক্লাবের সাবেক সভাপতি রনজিৎ মোদক, ইনসিয়ার চেয়ারম্যান সায়মা শাহিদা ইসলাম ও গল্পকার মোহাম্মদ আল মনির ভূঁইয়া। স্বরচিত লেখা পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা গাজী মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আল আশরাফ বিন্দু, জাতীয় লেখক কল্যাণ পরিষদ পাঠাগারের সভাপতি আয়েশা আক্তার, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ হুমায়ন কবির, কবি আনিছুল হক হীরা, আমেনা বেগম সোনিয়া, মাকছুদা ইয়াছমিন, সালমা ডলি, মিথুন খান, শিপন হোসেন মানব, ইয়াকুব কামাল, নাজমুল হোসাইন খান, মামুন বাবুল, আবুল কালাম আজাদ ও মোঃ জান্নাতুল ফেরদৌস। পুঁথি পাঠ করেন মোঃ আল আমিন বৈরাগী। সংগীত পরিবেশন করেন রোকসানা পারভীন পিংকি ও পুজা রানী মহন্ত। অনুষ্ঠানে কবি, সাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিদের বন্ধুত্বের বন্ধনে সেতু বন্ধন রচনায় শব্দ সৈনিকদের পাশে থাকা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে মানব কল্যাণ পরিষদ নেতৃবৃন্দ বলেন, সৃজশনশীল মানুষদের বিপদে আপদে এবং অসুস্থতায় রোগীদের পাশে থাকা সহ লেখকদের সার্বিক কল্যাণে কাজ করবে সংগঠনটি। তাই সাথে থাকুন পাশে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *