আলিফ হোসেন,তানোরঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক দেওপাড়া ইউনিয়নের (ইউপি) কৃতি সন্তান, প্রসিদ্ধ ব্যবসায়ী, বিশিস্ট সমাজ সেবক, আদর্শিক ও পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন তরুণ নেতৃত্ব বেলাল উদ্দিন সোহেল করোনা দুর্যোগে সাধারণ মানুষের পাশ্বে দাঁড়িয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। জানা গেছে, দেওপাড়া ইউপির সাধারণ মানুষের কাছে তিনি দেবদূত হিসেবে পরিচিত।

গত ৫মে বুধবার মানবতার ফেরিওয়ালা খ্যাত ও স্থানীয় সাংসদের অত্যন্ত আস্থাভাজন নেতৃত্ব দেওপাড়ার প্রিয়মুখ বেলাল উদ্দিন সোহেল স্থানীয় সাংসদের পক্ষে তার ব্যক্তিগত তহবিল থেকে পালপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউপির ১ নম্বর ওয়ার্ড থেকে ৫ নম্বর ওয়ার্ডের কর্মহীন প্রায় ৪ হাজার পরিবারের মাঝে ঈদ উপলক্ষে বিভিন্ন খাবার সামগ্রী ও আর্থিক অনুদান বিতরণ করেন। এদিকে ৮মে শনিবার দেওপাড়া ইউনিয়নের রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয় মাঠে ইউপির ৬ নম্বর ওয়ার্ড থেকে ৯ নম্বর ওয়ার্ডের কর্মহীন প্রায় ৪ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও আর্থিক অনুদান প্রদান করেছেন।

এদিকে বেলাল উদ্দিন সোহেলের সহায়তা পাওয়ায় কর্মহীন অসহায় পরিবারগুলোর মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। অন্যদিকে নিলবোনা জামে মসজিদের নতুন ভবন নির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এক লাখ টাকা অনুদান দিয়েছেন। গত ৭মে শুক্রবার স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মাধ্যমে মসজিদ কমিটির কাছে অনুদানের চেক পৌচ্ছে দিয়েছেন প্রসিদ্ধ ব্যবসায়ী ও তরুণ নেতৃত্ব বেলাল উদ্দিন সোহেল। এছাড়াও তিনি ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেছেন। প্রসঙ্গত, দেওপাড়া ইউনিয়নের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চাই বেলাল উদ্দিন সোহেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *