আজিজুল হক নাজমুল
স্টাফ রিপোর্টারঃ
মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী তৃণমূল লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

শুক্রবার (২৬ মার্চ) ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর সময় মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদ, দুই লাখ সম্ভ্রম হারানো মা-বোন, জাতীয় চার নেতা ও ১৯৭৫ এর ১৫ আগস্ট ঘাতকের বুলেটে নির্মমভাবে শহীদ হওয়া বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে কিছুক্ষণ নীরবতা পালন করেন বাংলাদেশ আওয়ামী তৃণমূল লীগের নেতৃবৃন্দ।

শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে সংগঠনটির সভাপতি আলহাজ্ব নাজমুল ইসলাম লিটন বলেন, আজকের দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের। কারণ এই দিনে আমরা লাল-সবুজের পতাকা পেয়েছি। খুব সহজে আমরা স্বাধীনতা পাইনি। এজন্য অনেক ত্যাগ-তিতিক্ষা সহ্য করতে হয়েছে। অনেক প্রাণ, অনেক আত্মত্যাগের বিনিময়ে এসেছে এ স্বাধীনতা। বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে ত্যাগী পরীক্ষীত বঞ্চিত নেতাকর্মীদের সুসংগঠিত করে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী তৃণমূল লীগ সবসময় পাশে থাকবে।

বাংলাদেশ আওয়ামী তৃণমূল লীগের নেতাকর্মীদের উদ্দেশে সংগঠনটির সাধারন সম্পাদক শেখ শামীম কামাল লাবু বলেন, বঙ্গবন্ধুর সপ্নো ও জননেত্রী শেখ হাসিনার মিশন সফল করতে আমরা সবসময় পাশে থাকবো।
এ সময় উপস্থিত ছিলেন, প্রফেসর ডাঃ এ,কে,এম মুজাহিদুল ইসলাম,১নং যুগ্ন-সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী তৃণমূল লীগ, যুগ্ন-সাধারন সম্পাদক, মোঃ সাজ্জাদ হোসেন,সাংগঠনিক সম্পাদক, চিশতি রপি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,ইঞ্জিনিয়ার সরোয়ার জামান জন,শিক্ষা বিষয়ক সম্পাদক, ডাঃ শাহ মুর্তজা মামুদ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের সাধারন সম্পাদক, সভাপতি সহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *