মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এবং সাংবাদিকদের মধ্যে এক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ মার্চ) সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সাংবাদিক টিমের বিরুদ্ধে ১৪১ রানের বিশাল ব্যবধানে জয়লাভ করে।

এর আগে টসে জিতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে নির্ধারিত ১৬ ওভারে তারা ৪ উইকেট হারিয়ে ২২৩ রান সংগ্রহ করে। ২২৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সিদ্ধিরগঞ্জ সাংবাদিক একাদশ ৮ উইকেট হারিয়ে ৮২ রান করতে সক্ষম হয়।

থানা পুলিশের পক্ষে সর্বােচ্চ ১১২ রান করে এসআই সাফায়েত এবং সাংবাদিক টিমের মধ্যে সর্বােচ্চ ৩১ রান করে মিরাজ। খেলায় যৌথভাবে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান এবং এসআই সাফায়েত। দলের পক্ষে ২৪ রান দিয়ে ৪টি উইকেট সংগ্রহ করেন তিনি।

খেলায় সার্বক্ষণিক সহযোগিতা করে রক্তিম ব্লাড ডোনারস নামে এক সামাজিক সংগঠন। এছাড়া খেলায় আম্পায়ারের ভূমিকা পালন করে শাওন এবং রক্সি। ধারাভাষ্যকারের ভূমিকা পালন করে তরিকুল ইসলাম নয়ন, মনির হোসেন এবং এসআই আজিজ।

সিদ্ধিরগঞ্জ সাংবাদিক টিমের অধিনায়ক এমরান আলী সজীব জানান, খেলায় হারজিত থাকবেই। তবে আমাদের খেলার মূল উদ্দেশ্য ছিল ব্যস্ত জীবনের একঘেয়েমিতা দূর করা। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ভবিষ্যতে এমন প্রীতি ম্যাচ আরো বেশি আয়োজন করা হবে।

পুলিশের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বলেন, খেলাধূলার মাধ্যমে পারস্পারিক সম্পর্ক ও সৌহার্দ্য বৃদ্ধি পায়। পুলিশ-সাংবাদিক উভয়ই পেশাগত কাজে ব্যস্ত থাকা হয়। আমাদেরর পক্ষে নিয়মিত খেলাধুলা করা সম্ভব হয়ে ওঠেনা। তবে এ ধরনের প্রীতি ম্যাচের আয়োজন ভালো উদ্যোগ, সেজন্য সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে অসংখ্য ধন্যবাদ।

খেলাটির টিম ম্যানেজার সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান পিপিএম বার জানান, হঠাৎ খেলার আয়োজন করায় কিছু ভুল হতে পারে। কথা দিচ্ছি ভবিষ্যতে এসব খেলার আয়োজন বেশি করে করা হবে সেজন্য সবার সহযোগিতা চান তিনি।

সাংবাদিক একাদশের অন্য খেলোয়াড়রা হলো ফারুক হোসেন, রাশেদুল কবীর খান, বিশাল আহমেদ, আরিফ হোসেন, তরিকুল ইসলাম নয়ন, ইসমাইল হোসেন মিলন, সুমন মাহমুদ দিহান,রাজু, তনয়, শফিক, তাজুল ইসলাম, সুমন মাহমুদ দিহান, আল-আমীন, মেরাজ হোসেন। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অন্য খেলোয়াড়রা হলো হাফিজুর রহমান মানিক, সাইফুল ইসলাম, আবুবক্কর সিদ্দিক, হানিফ, সাফায়েত, রিপন, মহসিন, মিলন, ফয়সাল।

Leave a Reply

Your email address will not be published.