আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করায় হাফিজুল রহমান (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে হরিপুর থানা পুলিশ।

বুুধবার (৩১ আগস্ট) দুপুরে হাফিজুল রহমানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতারকৃত হাফিজুল রহমান কুড়িগ্রাম জেলার উলিপুর থানার মধুপুর গামের আজাদ আলীর ছেলে।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাত পৌনে ১২টায় হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই সপ্তাহ আগে অপহরণকৃত ওই স্কুল ছাত্রীর বাবা হরিপুর থানায় একটি অপহরণের অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে কুড়িগ্রামের উলিপুর থানার মধুপুর এলাকা থেকে অপহরণকারিকে গ্রেফতার ও অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

মামলার বরাতে ওসি বলেন, হরিপুরে একটি ব্রিজ নির্মাণের কাজ চলছিল সেখানে হাফিজুল রহমান শ্রমিক হিসেবে কাজ করতো। তিন মাস আগেও একবার ওই মেয়েকে অপহরণ করে নিয়ে যায় হাফিজুল। এবিষয়ে মেয়ের বাবা থানায় অভিযোগ করলে গত একমাস আগে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ। আবার দুই সপ্তাহ আগে একইভাবে ওই মেয়েটিকে অপহরণ করে হাফিজুল। পরে মেয়েরে পরিবার আবার থানায় অভিযোগ করলে অপহৃত মেয়েকে উদ্ধার ও অপহরণকারি হাফিজুলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় ও মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *