নিজস্ব সংবাদদাতাঃ

নারায়ণগঞ্জ ফতুল্লা থানার হাজীগঞ্জ এলাকার যুব সমাজের উদ্যোগে হাজীগঞ্জ এলাকার সহ পূর্ববর্তী সকল মুমিন মুসলিম নর নারীর আত্মার মাগফিরাত ও অসুস্থ ব্যক্তীবর্গের সুস্হতা কামনা করে এক দোয়ার মোনাজাত শেষে সকলশ্রেনীর মাঝে রান্না করা খাদ্য বিতরন করা হয়।

১৭ আগষ্ট মঙ্গলবার বাদ যোহর এ আয়োজন করা হয়।
হাজীগঞ্জ যুব সমাজের পক্ষে কাজী সাইদ এর সার্বিক তত্ত্বাবধানে দোয়া ও খাদ্য বিতরন আয়োজিত হয়। দোয়া ও খাদ্য বিতরণ আয়োজনে সার্বিক সহযোগিতা করেন মিজানুর রহমান মিষ্টার, বাবু,রফিক,নেয়াকবর, নূরইসলাম, নূরা,আলম,নজরুল,দিলা,মোশারফ, সবুজ,কাজী শামীম ফেরম্যান নজরুল সহ প্রমূখ।

এ আয়োজন সম্পর্কে জানতে চাইলে
কাজী সাইদ বলেন, আজকের এ দোয়া আয়োজনের উদ্দেশ্য হলো ” এ দোয়াতে আমরা হযরত আদম( অঃসাঃ) থেকে শুরু করে অদ্যবদী পর্যন্ত সকল মুসলিম নর নারী মৃত্যুব্যক্তিদের আত্মার মাগফিরাত কামনা করছি।

১৫ আগষ্টে আমাদের জাতির জনক বঙ্গবন্ধু সহ স্বপরিবারে যারা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রেখে তাদের স্মরনে। আমার পিতা একজন মুক্তিযোদ্ধা ছিলেন তিনি আজ বেঁচে নেই। আমাদের স্বাধীনতার যুদ্ধে যারা সকল শহীদ হয়েছেন ও প্রয়াত মুক্তিযোদ্ধাদের স্মরণে। আমাদের দেশের বর্তমান প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্হতা কামনা সহ এ কে এম শামীম ওসমানের পরিবারের সুস্বাস্থ্য কামনায় মসজিদে আজ আমাদের এ দোয়ার আয়োজন।
করোনা কালীন সময়ে যে ভয়াবহতা চলছে এর থেকে মুক্তি চেয়ে। আল্লাহ পাক যেনো আমাদের সবাইকে হেফাজত করেন। আর আমাদের এলকায় অনেক অসহায় গরীব দুঃখীদের একবেলা আহার করানোর জন্য রান্না করা খিচুড়ি বিতরণ করলাম হাজীগঞ্জ যুব সমাজের পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *