নারায়নগঞ্জ জেলার ইসদাইর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় রোটারেক্ট ক্লাব অফ নারায়ণগঞ্জ নিউ সিটি পৃষ্ঠপোষকতায় রোটারী ক্লাব অফ নারায়ণগঞ্জ রয়েল এর উদ্যোগে হামদ নাত প্রতিযোগিতা ও মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে ব্রাশ, টুথপেষ্ট ও ভ্যাসলিন বিতরণ করা হয়।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড. শামীম হোসেন, প্রেসিডেন্ট রোটারী ক্লাব অফ নারায়ণগঞ্জ রয়েল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহেদুল ইসলাম জসিম, পরিচালক কোরআন লার্নিং প্রিপারেটরী মাদ্রাসা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মোঃ মোস্তফা সরকার, সার্জেন্ট-এট-আর্মস, রোটারেক্ট ক্লাব অফ নারায়ণগঞ্জ নিউ সিটি, মিয়াজী মোঃ রুবেল, ক্লাব এডিটর, রোটারেক্ট ক্লাব অফ নারায়ণগঞ্জ নিউ সিটি, মোঃ শাহাদাৎ হোসেন সিমন ও নাজিবুল আলম শিমুল, ক্লাব মেম্বার, রোটারেক্ট ক্লাব অফ নারায়ণগঞ্জ নিউ সিটি এবং উক্ত মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।

উক্ত আয়োজনে রোটারেক্ট ক্লাব অফ নারায়ণগঞ্জ নিউ সিটি এর চার্টাড প্রেসিডেন্ট মোঃ কামরুল হাসান এর সভাপতিত্ব করার কথা থাকলেও তার আত্মীয়ের মৃত্যুর কারণে তার অনুপস্থিতিতে সভাপতিত্ব করেন মোঃ আব্দুল বারি, ভাইস-প্রেসিডেন্ট, রোটারেক্ট ক্লাব অফ নারায়ণগঞ্জ নিউ সিটি।

উক্ত আয়োজনে প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং সভাপতি তাদের বক্তব্য রাখেন। বক্তব্য শেষে হামদ নাত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয় এবং মাদ্রাসা ও এতিমখানার সকল শিক্ষার্থীদের মাঝে টুথপেস্ট, টুথব্রাশ ও ভ্যাসলিন বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.