নিজস্ব প্রতিবেদক
শুক্রবার ( ২৬ শে মে) অরগানাইজেশন অব মেডিকেল কমিউনিটি কর্তৃক ঐক্যবদ্ধ সমাজ গড়ি সামাজিক সংগঠন ও নাসিক ৮নং ওয়ার্ড এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে ফ্রি মেডিকেল সেবায় ২০০,শত রুগীকে সেবা প্রদান করা হয়েছে।

শুক্রবার অরগানাইজেশন অব মেডিকেল কমিউনিটি পক্ষ থেকে যে সকল বিষয় চিকিৎসা সেবা দেওয়া হয়েছে গাইনী, শিশু, মেডিসিন ও চক্ষু

মেডিকেল সেবায় ডাক্তার উপস্থিত ছিলেন সভাপতি মেডিকেল কমিউনিটি এম,বি,বি,এস,পিজিটি ডাঃ লোকনাথ আচার্য্য, সাধারণ সম্পাদক এম,বি,বি এস ডাঃ রাজিবুল ইসলাম সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক এম,বি,বি,এস ডাঃ সুস্মিতা বালা, এডভাইজার মেডিকেল কমিউনিটি এম,বি,বিএস ডাঃ ফারজানা হোসাইন, এম,বি,বি,এস(আর,ইউ,পিজিটি,ডি,এম,সি) ডাঃ আলিমুল আলম সজীব, এম,বি,বি,এস (ডা বি) মেডিকেল কমিউনিটি এডভাইজার ডাঃ পুলক খন্দকার।

কমিটির সভাপতি বলেন আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে সবসময় মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রাখার চেষ্টা করে থাকি এবং ডাক্তারি পেশা হচ্ছে মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করা। তাই আমাদের সংগঠনের সকলেই সবসময় যেকোনো স্থানে টিম হিসেবে সেবা মুলুক ক্যাম্পিং করে মানুষকে সঠিক চিকিৎসা দিয়ে একজন সঠিক মানুষ হিসেবে বেচে থাকতে চাই।

সার্বিক সহোযোগিতায় ঐক্যবদ্ধ সমাজ গড়ি সামাজিক সংগঠন ও এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদ। আরো উপস্থিত ছিলেন ঐক্যবদ্ধ সমাজ গড়ি সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মোঃ আল-আমীন, ৭১ বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মোঃ নবী হোসেন স্বপন, নাসিক ৮নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ নেতা ও এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক নূর হোসেন পাঠান, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড জাতীয় শ্রমিক লীগের মামুন, শাহ্আলী,মোঃ শুভ, রাহাত হোসেন নিলয় প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *