দিল্লিতে ভারতের জাতীয় কংগ্রেসের নেতা রাহুল গান্ধী ঘোষণা করেন যে, যদি ভারতের জাতীয় কংগ্রেস ক্ষমতা দখল করে সেই ক্ষেত্রে ভারতের জাতীয় উন্নয়নের পাশাপাশি আম আদমি র জন্য দ্রব্যমূল্য হ্রাস করে দেবেন।

তিনি ভারতের জাতীয় কংগ্রেসের বিভিন্ন রাজ্যের নেতা ও রাজস্থান ও ছত্তিসগড় রাজ্যের মুখ্যমন্ত্রী এবং বিভিন্ন রাজ্যের ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও কর্মীদের মধ্যে ভাষণ দিতে গিয়ে বলেন, যখন ভারতের জাতীয় কংগ্রেস ক্ষমতায় ছিল তখন ভারতের মানুষের মধ্যে অর্থনৈতিক সম্মৃদ্ধ ঘটে। এবং সারা বিশ্বের কাছে ভারতের মাথা উঁচু তে ছিল।

কিন্তু সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট কারি বিজেপি ক্ষমতা দখল করার পর ভারতের জাতীয় অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন লাভ করতে অক্ষম হয়ে পড়ে। তিনি বলেন যে, ভারতের জাতীয় কংগ্রেস ক্ষমতা দখল করলে ভারতের এল পি জি গ্যাসের দাম ৫০০শত, টাকা করে দেবার প্রতিশ্রুতি দেন এবং ভারতের প্রতিটি মানুষের জন্য ৩০০ইউনিট, বিদুৎ ফ্রি, ১০,লক্ষ, টাকা পর্যন্ত কৃষক ঋন ফ্রি। তিন হাজার ইঙলিশ মিডিয়াম ইস্কুল সরকারি চাকরি বেকার যুবক ও যুবতীদের। ন্যায় বিচার পাবে ভারতের সাধারণ মানুষ।

সেই সাথে আগামী বছর ভারতের হিমাচল প্রদেশ ও রাজস্থান ও ত্রিপুরা রাজ্যের ভোটে যাতে ভারতের জাতীয় কংগ্রেস ক্ষমতায় আসে তার জন্য ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও কর্মীদের তৈরি হতে আহবান জানান।এই সভায় উপস্থিত ছিলেন ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্ব।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *