রিপোর্টার ইউসুফ আলী প্রধানঃ

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল) এর শাশুড়ি মাহাবুবা খাতুনের মৃত্যুতে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে আয়নাল হক ফাউন্ডেশন’র চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজিজুল হক (আজিজ) এর উদ্যোগে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের জাঙ্গাল কেন্দ্রীয় জামে মসজিদে ২৫ মার্চ শুক্রবার বাদ জুমআ দোয়া ও উপস্থিতদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, ভিপি বাদল এর শাশুড়ি মাহাবুবা খাতুন বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর এবং তিনি ২ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুমআ শহরের পাইকপাড়া জামে মসজিদে ওনার জানাযা নামাজ শেষে ওনাকে নিকটস্থ কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

এক শোক বার্তায় আজিজুল হক জানান, আমাদের প্রাণপ্রিয় নেতা ভিপি বাদল ভাইয়ের শাশুড়ির মৃত্যুতে আমরা শোকাহত। মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করছি এবং ওনার পরিবার পরিজন ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *