ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
দিল্লির স্পেশাল ফোর্সেস এর কমিশনার শ্রী নীরজ ঠাকুর আই পি এস নেতৃত্বে দিল্লির ফরিদাবাদ এর একটি বাড়ি থেকে উদ্ধার করে ৩৫৪,কেজি, হেরোইন।

যা দিল্লি পুলিশের কাছে রেকচাবাহার সেই সঙ্গে এই ঘটনার মূল পান্ডা আফগানিস্তান এর বাসিন্দা হজরত আলী কে গ্রেপ্তার করে দিল্লি পুলিশের স্পেশাল ফোর্সেস এর কমিশনার শ্রী নীরজ ঠাকুর আই পি এস। এই ঘটনার সাথে যুক্ত আরো তিন জন কে গ্রেপ্তার করে দিল্লি পুলিশের স্পেশাল ফোর্স।

এদের মধ্যে ভারতের কাশ্মীরের অনন্তনাগ বাসিন্দা রিজওয়ান আহমেদ এবং ভারতের পাঞ্জাব রাজ্যের জলন্ধর এর বাসিন্দা শ্রী গুরজিৎ সিঙ ও গুরুদীপ সিঙকে। কিন্তু এই ঘটনার মূল পান্ডা ভারতের বাইরে পুতগাল থেকে এই আন্তর্জাতিক মাদক ব্যবসায়ী শ্রী নবদ্বীপ সিঘ কে গ্রেপ্তার করা যায়নি। এই নবদ্বীপ সিঙ তিনি ভারতের বাইরে পুতগাল থেকে চোরা পথে ভারতের বাইরে ইরানের চাবাহার বন্দর থেকে আফগানিস্তান হয়ে পাকিস্তান হয়ে ভারতের মধ্য দিয়ে বিভিন্ন যায়গায়। এবং তা ভারতের প্রতিবেশী দেশ বাংলাদেশ ও নেপাল ও ভুটান ও শ্রীলঙ্কা তে ছড়িয়ে দিচ্ছেন। এর আগে আফগান থেকে পাকিস্তান হয়ে জলপথে বম্বে তে ছড়িয়ে দিচ্ছেন। মহারাষ্ট্র রাজ্যের পুলিশ কিছু দিন আগে প্রচুর পরিমাণে হেরোইন উদ্ধার করে। আজ দিল্লির ফরিদাবাদ থেকে যে পরিমাণ হেরোইন উদ্ধার করেছে তা সম্প্রতি কালের রেকর্ড।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *