আবদুল্লাহ আল নোমান

পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুলের পুত্র আতিক শাহরিয়ার মাহির (১৯) ১ম মৃত্যুবার্ষিকীতে করোনার টিকা না গাফিলতি করে মৃত্যুর মুখে ধাবিত করার অপরাধে পটিয়া হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সব্যসাচীর অপসারণ দাবিতে মানববন্ধন করেছে খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের শত শত শিক্ষার্থী।

মঙ্গলবার দুপুরে  (২৪ জানুয়ারি) তার প্রথম মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম–কক্সবাজার মহাসড়কের পোষ্ট অফিস মোড়ে এই মানববন্ধন কর্মসূচিতে স্বাস্থ্য কর্মকর্তা ডা. সব্যসাচী নাথের অপসারণ দাবি করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন পটিয়া সরকারি কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগে এইচএসসির শিক্ষার্থী মেধাবী ছাত্র পটিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ আইয়ুব বাবুলের একমাত্র পুত্র আতিক শাহারিয়ার মাহী’২০২২ সালে ১৮ জানুয়ারী করোনা চলাকালীন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সব্যসাচী নাথের অবহেলায় সঠিক সময়ে করোনা টিকা প্রদান না করায় তার মৃত্যু হয়েছে।

কিন্তু তার বিরুদ্ধে  পটিয়ার সচেতন নাগরিক ব্যানারে দূর্নীতিবাজ, প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্যকারী, অনিয়মের অভিযোগ থাকলেও অদৃশ্য শক্তির ইশারায় স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে বহাল রয়েছে। অতি দ্রুত স্বাস্থ্য কর্মকর্তাকে হাসপাতাল থেকে অপসারণ করা না হলে কঠোর কর্মসূচি দেওয়ার হবে বলে জানান মানববন্ধনকারী শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *