আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুর উপজেলার অডিটোরিয়াম হলে ব্রহ্মপুত্র নদের উপর চিলমারী টু রৌমারী করিডোরে সেতু নির্মাণ প্রকল্পের ভূমি অধিগ্রহণ ও পুনর্বাসন প্রভাব নিরূপণ সম্পর্কিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১ টায় অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ এ মতবিনিময় সভা ফিরোজ আহমেদের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যথাক্রমে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি ও কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন।

এসময় আরও বক্তব্য রাখেন, ভূমি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মোকছেদুর রহমান পাটোয়ারী, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মাষ্টার প্লান নির্বাহী প্রকৌশলী ওয়াসীম আলী, টিপসা প্রতিনিধি কার্লোস মানানেট,নিরাপত্তা বিশেষজ্ঞ ড. সুদেশ কাউল, পরিবেশবিদ ড. সমর কুমার ব্যানার্জী,দ্বিতীয় বঙ্গবন্ধু সেতু বাস্তবায়ন পরিষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হারুন অর রশিদ লাল, পৌর মেয়র মামুন সরকার মিঠু,উলিপুর বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্রনাথ প্রসাদ পান্ডে গবা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার প্রমূখ।
ব্রহ্মপুত্র নদের উপর সেতু নির্মাণের সম্ভাব্যতা যাচাইয়ে নিয়োজিত উচ্চ পর্যায়ের দেশি ও বিদেশীদের সমন্বয়ে গঠিত বিশেষজ্ঞ টিমের উপস্থিতিতে সেতুর প্রয়োজনীয়তা ও গুরুত্ব তুলে ধরে তাঁরা বক্তব্য রাখেন। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ রাজনৈতিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *