আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে অধ্যক্ষ আহসান হাবিব রানাকে সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

২৩ অক্টোবর উলিপুর উপজেলার উলিপুর মহারাণী স্বর্ণময়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব কবির হোসেন সরকারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স ম আল মামুন সবুজের সঞ্চালনায় ১ম অধিবেশন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের উদ্বোধন করেন,কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি আলহাজ্ব জাফর আলী।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি, এড. হোসনে আরা লুৎফা ডলিয়া, এড. সফুরা বেগম রুমি,কুড়িগ্রাম-৩ উলিপুর আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন।

বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহম্মেদ মন্জু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু প্রমূখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশন কুড়িগ্রাম সার্কিট হাউসে অনুষ্ঠিত হয়।সেখানে দীর্ঘ আলোচনা শেষে রাত সাড়ে তিনটায় আহসান হাবিব রানাকে সভাপতি ও গোলাম হোসেন মন্টুকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করে উলিপুর উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।এদিকে কমিটি ঘোষণায় নেতা কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *