২১ মে (শনিবার) সকাল ১০ টায় ৩নং মাছ ঘাট সংলগ্ন অস্থায়ী কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ চলে বিকাল ৪টা পযর্ন্ত। ভোট গননা শেষে বিকালে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন। ফলাফল ঘোষণার পর সকলে মিলে নব নির্বাচিত কমিটিকে বরণ করে নেন।

নব নির্বাচিত কমিটিতে নির্বাচিত হয়েছেন যারা, সভাপতি পদে চেয়ার প্রতীকে ৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তাইজুল ইসলাম, সহ-সভাপতি মেহেদী হাসান বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত, সাধারণ সম্পাদক পদে গোলাপ ফুল মার্কায় ৫৫ ভোট পেয়ে নির্বাচিত রবি হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনারস মার্কায় ৮৫ ভোট পেয়ে নির্বাচিত রাহাত হোসেন, কোষাধক্ষ্য পদে দেয়াত কলম মার্কায় ৫৪ ভোট পেয়ে নির্বাচিত লিটন মিয়া ও সদস্য পদে আপেল প্রতীকে ৫৬ ভোট সুজন মিয়া, চাবি প্রতীকে ৫১ ভোট সেলিম, ডাব প্রতীকে ৫৭ ভোট জুলহাস, হাঁস প্রতীকে ৫২ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন নয়ন।

এর আগে নির্বাচনে মোট প্রার্থী ১৫ জন অংশগ্রহণ করেন। মোট ভোটার সংখ্যা ১০৯ জন। যার মধ্যে ২জন বিদেশ ও একজন গুরুতর অসুস্থ থাকায় মোট ৩জন তাদের ভোট প্রধান করতে পারেনি।

কমিটির নব নির্বাচিত সভাপতি তাইজুল ইসলাম বলেন, সকলের দোয়ায় আল্লাহর রহমতে আমি পাশ করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সকলকে একসাথে নিয়ে সুন্দর করে কমিটি পরিচালনা করতে পারি। যারা প্রতিদ্বন্দ্বীতা করেছেন তারা সকলেই আমার ভাই। মন খারাপ করার কিছু নাই আমরা সকলেই একত্রিত হয়ে কাজ করে কমিটিকে সুন্দর করে তুলবো।

প্রধান নির্বাচন কমিশন, নারায়ণগঞ্জ জেলা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি রেজিষ্ট্রেশন-৪০৪ কামরুল হাসান নোমান জানান, সুন্দর ও উৎসব মুখর পরিবেশে নির্বাচন শেষ হইছে। সবাই শৃংখলাবদ্ধ হয়ে নিজের ভোট নিজে দিতে পেরেছে। নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন।

উক্ত নির্বাচনে সার্বিক সহযোগিতা করেন, দৈনিক আজকের নীরবাংলার সম্পাদক ও প্রকাশক এস এম ইমদাদুল হক মিলন, বাংলা সংবাদের প্রধান সম্পাদক শাহাদাত হোসেন ভূইয়া ও পরিশ্রমী শ্রমিক নে মিজানুর রহমান মিনু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *