রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধি :
সিলেট- ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব জগন্নাথপুর তথা সুনামগঞ্জবাসীকে নিয়ে ফেসবুক লাইভে কটাক্ষ করার প্রতিবাদে জগন্নাথপুরে বিশাল মানবব্ন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আমাদের জগন্নাথপুর প্রতিনিধি রনি মিয়া জানান, (৩০ ডিসেম্বর) বিকাল ৩ ঘটিকায় স্থানীয় জগন্নাথপুর পৌরপয়েন্টে জগন্নাথপুর উপজেলার সচেতন নাগরিকবৃন্দের ব্যানারে এ প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ছালিক আহমদ পীরের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা আকমল হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- প্রবীণ আইনজীবি এডভোকেট জিয়াউর রহিম শাহীন, জগন্নাথপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র কাউন্সিলর শফিকুল হক শফিক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কমিশনার লুৎফুর রহমান, সিনিয়র সাংবাদিক সানোয়ার হাসান সুনু, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জহিরুল ইসলাম লাল, পৌর কাউন্সিলর কামাল হোসেন, আওয়ামীলীগ নেত্রী সুফিয়া খানম সাথী, ফেয়ার ফেইস এর সমন্বয়ক শামীম আহমদ প্রমুখ।

বক্তারা বলেন- সিলেট ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব জগন্নাথপুর তথা সুনামগঞ্জবাসীকে নিয়ে ফেসবুক লাইভে কটাক্ষ করে যে বক্তব্য দিয়েছেন, তাতে দেশ বিদেশে অবস্থানরত জগন্নাথপুর উপজেলাবাসীর হৃদয়ে রক্তক্ষরণের সৃষ্টি হয়েছে। তার দেয়া বক্তব্য ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার না করলে জগন্নাথপুর তথা সুনামগঞ্জবাসীকে সাথে নিয়ে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *