পবিত্র মাহে রমজান উপলক্ষে হাফেজ শিক্ষার্থীদের অর্থ প্রদান ও সহযোগীতায় পরকালীন মুক্তি লাভে এশিয়ান টেলিভিশন ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামানের পক্ষ থেকে ২৬ শে রমজান (২৮ এপ্রিল) বৃহস্পতিবার বাদ আছর নারায়ণগঞ্জ চাষাড়ায় ড্রিংক এন্ড ডাইন চাইনিজ রেস্টুরেন্টে দোয়া ও ইফতার মাহ্ফিলটি অনুষ্ঠিত হয়।

এ সময় প্রয়াত সাংবাদিকদের স্মৃতিচারণ করে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং সমস্ত মুসলিম উম্মাহর সুখ,শান্তি ও সমৃদ্ধি চেয়ে দোয়া করা হয়।
নারায়ণগঞ্জে এশিয়ান টেলিভিশন ফতুল্লা প্রতিনিধি মোঃ বদিউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার ট্রাফিক মোহাম্মদ জাহেদ পারভেজ চৌধুরী।

জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ আলী হোসেনের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানটি পরিচালিত হয়। উক্ত দোয়া ও মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এম এ মান্নান মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান , মোঃ শফিকুল ইসলাম আরজু দৈনিক আমার সময় পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও সহ সভাপতি নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব,

মাসুদুর রহমান দিপু সম্পাদক দৈনিক অপরাধ রিপোর্ট, নুসরাত জাহান কান্তা রেম ব্রো ইন্টারন্যাশনাল ইন্টারন্যাশনাল এর স্কুল চেয়ারম্যান , মোঃ আলী হোসেন সহ-সম্পাদক বাংলাদেশ কথা ডট কম, নুরুজ্জামান কাউসার সাংগঠনিক সম্পাদক নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব, অপু রহমান দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি,

জাকির হোসেন নারায়ণগঞ্জ প্রতিনিধি, ইংরেজী দৈনিক ট্রাইবুনাল, হাবিবুর রহমান হাবিব কাশিপুর ৫ নং ওয়ার্ড মেম্বার । মোঃ শাহীন আলম ক্যামেরা পার্সন, এশিয়ান টেলিভিশন সহ স্থানীয় সরকারের প্রশাসন , বিভিন্ন ইলেকট্রনিকস মিডিয়া মানবাধিকার সংগঠন, কবি সাহিত্যিক নাট্যকর্মী সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *