ডেক্স রিপোর্টঃ

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আমার শ্বশুরের শরীর অনেক খারাপ দেখে বিদেশে গেলাম। এদিকে নারায়ণগঞ্জের কয়েকটা পত্রিকা কত কিছু লেখলো, কিন্তু সমাধান কেউ করতে পারলো না। সিদ্ধিরগঞ্জ এনসিসি’র মধ্যে পরে।

আমার চেয়ারম্যানরা নিজের পকেটের টাকা দিয়া কাজ করতাছে, ডিসি সাহেব কাজ করতেছে, সেনাবাহিনী, পানি সম্পদ মন্ত্রনালয় সকলে মিলে কাজ করতেছে। এখন কিন্তু অনেক স্থানের পানি নেমে গেছে। সেনাবাহিনীর সাথে আমাদের কথা হয়েছে, তারা আ‌রেক‌টি ক্যানেল বসাচ্ছে, তারপর ২/৩ দিনের মধ্যে মনে হয় সকলে পানি থেকে রক্ষা পাবে।

বুধবার (১৩ জুলাই) বিকেল ৩টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্সে গরিব ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান সামগ্রী বিতরণকালে শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, কই তাদের মতো এ উদ্যোগ তো কেউ নিলো না, কথা সবাই বললো। আল্লাহর ঘর উদ্বোধন করতে গিয়া মানুষের গীবত গায়। আল্লাহ সবচেয়ে বেশি অপছন্দ করেন গীবত গাওয়া। সে আল্লাহর ঘর উদ্বোধন করতে গিয়া কয় ‘আমি করলাম’। এগুলা কি আমার টাকা দিয়ে করতাছি। এটা আমাদের বাবার টাকা না, সব করতেছি জনগনের টাকায়।

সেখানে উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি বলেন, আমি আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। কারন আমাদের প্রধানমন্ত্রীর এই উপহার আপনাদের ঘরে ঘরে পৌছে দেয়া উচিত ছিলো, কিন্তু আমরা তা করতে পারি নাই। গতকাল আমাদের জাতির পিতার কন্যা গরিব দুঃখি মানুষদের জন্য ৩ হাজার ২শ কোটি টাকা বরাদ্দ ঘোষনা করেছেন।

আল্লাহ দুনিয়াতে যে আজাব দিসে, এতে আমাদের তো কিছু করার নাই, তো এখন আমাদের উচিৎ আল্লাহর কাছে ক্ষমা চাওয়া। মৃত্যু কেউ ঠেকায় রাখতে পারবো না, কিন্তু একটি মাস্ক পরলে, সাবান দিয়া হত ধুলে যদি এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া যায়, তাহলে তো গেলই। আপনারা আমাদের যে উপকার করতাছেন তা আপনাদের কল্পনার বাইরে। করোনার এই পরিস্থিতি নিয়ন্ত্রন করতে আমাদের প্রধানমন্ত্রী নিরন্তর ভাবে কাজ করে যাচ্ছে।

পাশাপাশি আমাদের ডিসি সাহেব, ইউএনও, পুলিশ, সেনাবাহিনী, বিডিআর, র‌্যাব তারা সকলেই রাস্তায় দাড়ায় থাইক্কা কাজ করতেছে, কেন? আপনাদের সুরক্ষিত রাখার জন্য।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জাহুরা, নারায়ণগঞ্জ মাহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজির উদ্দিন ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *