আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলা পুলিশ ও ফায়ারসার্ভিসের যৌথ উদ্যোগে কুড়িগ্রাম জেলা পুলিশ লাইন্স মাঠে পুলিশি দ্বায়িত্ব পালনে অথবা যেকোন সময় অগ্নিসংযোগের ঘটনা ঘটলে প্রাথমিক পর্যায়ে পুলিশ সদস্যদের করনীয় বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়। এ সময় পুলিশ সদস্যরা হাতে কলমে অগ্নিনির্বাপণের বিভিন্ন কৌশল রপ্ত করেন।

যে কোন দূর্ঘটনা, আগুন বা পানির দুর্যোগে হাতে হাত কাধে কাধ রেখে নাগরিকদের জীবন ও সম্পদ রক্ষার অভিপ্রায়ে দৃঢ় প্রতিজ্ঞ হয় কুড়িগ্রামের পুলিশ ও ফায়ার সার্ভিস।

এ সময় কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) মোঃ সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ শরীফুল ইসলাম, কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার, ডিআইও-১ একেএম লিয়াকত আলী, ডিবি ইনচার্জ মোঃ আশিকুর রহমান পিপিএম, টিআই প্রশাসন মোঃ মোস্তাফিজুর রহমান, আরআই পুলিশ লাইন্স মোঃ জহুরুল হক সহ জেলা পুলিশ ও ফায়ারসার্ভিসের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, যে কোন দুর্যোগে নাগরিক জীবন ও সম্পদ রক্ষায় আপনার নির্মোহ সারথী কুড়িগ্রাম জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *